বাংলা নিউজ > ঘরে বাইরে > নজরে বাংলার ভোট, জয়া বচ্চনের মা'র সঙ্গে দেখা করলেন বিজেপির মন্ত্রী

নজরে বাংলার ভোট, জয়া বচ্চনের মা'র সঙ্গে দেখা করলেন বিজেপির মন্ত্রী

ইন্দিরা ভাদুরীর সঙ্গে নরোত্তম মিশ্র

বিজেপিকে যেন তিনি আশীর্বাদ করেন, সেই জন্যই তাঁর সঙ্গে দেখা করেন নরোত্তম মিশ্র। 

আক্ষরিক অর্থেই বাংলা দখল করতে উঠেপড়ে লেগেছে বিজেপি। তাই এখন শুধু বাংলার বাঙালি নয়, বিভিন্ন রাজ্যে যারা প্রবাসী বাঙালিরা আছেন তাদের কাছেও পৌঁছে যাচ্ছে গেরুয়া শিবির। সেরকমই এবার জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুরীর সঙ্গে গিয়ে দেখা করলেন মধ্যপ্রদেশ বিজেপি নেতা তথা গৃহমন্ত্রী নরোত্তম মিশ্র। 

শুক্রবার ভোপালে ইন্দিরাদেবীর বাড়িতে যান নরোত্তম মিশ্র। সেখানে তাঁকে প্রণাম করে কুশল মঙ্গল জানেন নরোত্তম। হালেই পশ্চিমবঙ্গে এসেছিলেন এই বরিষ্ঠ নেতা। চোখের সামনে দেখেছেন কীভাবে জেপি নড্ডা ও কৈলাস বিজয়বর্গীয়র গাড়িতে হামলা হয়। বিজেপির এই মুহূর্তে দায়িত্বপ্রাপ্ত বিজয়বর্গীয় আবার মধ্যপ্রদেশেরই নেতা। তারপরেই নরোত্তম মিশ্র ঠিক করেন নিজের রাজ্য থেকেই বঙ্গজয়ের কাজ শুরু করবেন। 

সেই মোতাবেক এদিন ইন্দিরা ভাদুড়ীর সঙ্গে দেখা করেন তিনি। বিজেপিকে সমর্থন জানানোর জন্য আহ্বান করেন তিনি। খুব জলদি ভোপালে নিবাসী বাঙালিদের নিয়ে একটি জনসংযোগ করবে বিজেপি। সেখানে ইন্দিরাদেবীকে আসতে অনুরোধ করেন তিনি। শুধু ভোপালেই আড়াই লাখ বাঙালি থাকে বলে নরোত্তম মিশ্র জানান জয়া বচ্চনের মা-কে। 

এরপর তিনি বলেন যে বাংলার সংস্কৃতি, কৃষ্টি ও ধর্ম, আধ্যাত্মে অবদানের কথা সবাই জানে। স্বাধীনতা সংগ্রামে অগ্রণী ভূমিকা নিয়েছিল এই রাজ্য। কিন্তু এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের জমানায় বাংলার অবস্থা অত্যন্ত খারাপ হয়ে গিয়েছে বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন যে বাংলায় শিল্প নেই, আছে গরীবী ও বেকারত্ব। এই কারণেই রাজ্যে আইনের রাজ ফেরাতে বিজেপি সরকারকে আশীর্বাদ দিতে তাঁরা ইন্দিরা দেবীর কাছে আবেদন করেছেন বলে তিনি জানান। 

এই নিয়ে তির্যক মন্তব্য করেছে কংগ্রেস। দলের মুখপাত্র জানিয়েছেন যে নরোত্তম মিশ্রকে পশ্চিমবঙ্গের ৪৮টি আসনের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি সেই কাজে ব্যস্ত থাকবেন। তাই মধ্যপ্রদেশে গৃহমন্ত্রকের দায়িত্ব অন্য কোনও নেতাকে দেওয়া উচিত। 

 

ঘরে বাইরে খবর

Latest News

‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! আয়কর নোটিশের বিরুদ্ধে গর্জে উঠল সিপিএম, সীতারাম ইয়েচুরির চিঠি নির্বাচন কমিশনকে বাংলায় BJP-র থেকে পিছিয়ে থাকবে TMC! আসন ধরে ধরে জানুন কে কোথায় জিততে পারে? একই T20 ম্যাচে চার বোলারের 'হাফ-সেঞ্চুরি', লজ্জার বিশ্বরেকর্ড RCB-র স্বরাষ্ট্র মন্ত্রকে লাগল আগুন, পুড়ল নথি ও কম্পিউটারও, তখন অফিসে ছিলেন না শাহ এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন ‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’ অসম-মেঘালয়ের ৫টি আসনে প্রার্থী দিয়েছিল তৃণমূল, জিততে পারবে মমতার দল? একাধিক নেতাকে ধমক দিলেন অভিষেক, কোন্দল মিটিয়ে শুভেন্দু গড়ের আসন জেতার নির্দেশ রাম নবমীতে শ্রী রামকে নিবেদন করুন এই বিশেষ ৫ রকমের ভোগ, পূর্ণ হবে সব মনস্কামনা

Latest IPL News

‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.