বাংলা নিউজ > ঘরে বাইরে > রাহুল গান্ধীর সংসদ এলাকায় অনেক কিছুই তো হয়নি! ঘরে ঘরে গেলেন স্মৃতি ইরানি,তবে কি?
ওয়ানাড়ে গেলেন স্মৃতি ইরানি।
ওয়ানাড়ে গেলেন স্মৃতি ইরানি।

রাহুল গান্ধীর সংসদ এলাকায় অনেক কিছুই তো হয়নি! ঘরে ঘরে গেলেন স্মৃতি ইরানি,তবে কি?

  • তিনি বলেন, অনেক কিছুই হয়নি। আমি জেলা প্রশাসনকে জানিয়েছি এগুলো করতে হবে। মূলত পিছিয়ে পড়া এলাকায় কেন্দ্রীয় প্রকল্পগুলি কেমন চলছে তা দেখার জন্য় তিনি এখানে এসেছিলেন। এরপরই তিনি এই মন্তব্য করেন। এদিকে তাঁকে প্রশ্ন করা হয়েছিল তিনি কি ২০২৪ সালে ওয়ানাড় থেকে ভোটে লড়বেন?

রাহুল গান্ধীর সংসদ এলাকা ওয়ানাড়ে অনেক কিছুই হয়নি। উত্তর কেরালায় গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বাড়ি বাড়ি ঘরে একথা জানালেন । তিনি বলেন, অনেক কিছুই হয়নি। আমি জেলা প্রশাসনকে জানিয়েছি এগুলো করতে হবে। মূলত পিছিয়ে পড়া এলাকায় কেন্দ্রীয় প্রকল্পগুলি কেমন চলছে তা দেখার জন্য় তিনি এখানে এসেছিলেন। এরপরই তিনি এই মন্তব্য করেন। এদিকে তাঁকে প্রশ্ন করা হয়েছিল তিনি কি ২০২৪ সালে ওয়ানাড় থেকে ভোটে লড়বেন? তিনি জানিয়েছেন, আমি রাহুল গান্ধী নই। এদিকে পুরোটাই দলের উপর নির্ভর করছে বলে তিনি ইঙ্গিত দিয়েছেন। তবে জল্পনা ছড়িয়েছে যে তিনি ওয়ানাড়ে জমি তৈরির চেষ্টা করছেন।

এদিকে ২০১৯ সালে স্মৃতি ইরানি আমেথিতে রাহুল গান্ধীকে পরাজিত করেছিলেন। তবে ওয়ানাড়ের দ্বিতীয় আসন থেকে রাহুল জয়ী হন।এদিন ওয়ানাড় পরিদর্শন করে কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন, বহু জায়গায় জলের সমস্যা রয়েছে।আমি তাঁদের প্রধানমন্ত্রী জলজীবন মিশনের কথা বললাম। তবে জেলা প্রশাসন জানিয়েছে ২০২৩ সালের মধ্যে এখানে জলপ্রকল্প রূপায়িত হয়ে যাবে। তিনি বলেন, অনেক কেন্দ্রীয় প্রকল্পের কথা ওদের জানিয়েছি। হকারদের জন্য আত্ম নির্ভর নিধির কথাও বলেছি। নারী শিক্ষার উন্নতি নিয়েও তিনি কথাবার্তা বলেন।

 

 

 

 

বন্ধ করুন