বাংলা নিউজ > ঘরে বাইরে > Isha Ambani gives birth to twins: মুকেশ কন্যা ইশা আম্বানি জন্ম দিলেন যমজ সন্তানের, কী নাম রাখা হল সদ্যোজাতদের?

Isha Ambani gives birth to twins: মুকেশ কন্যা ইশা আম্বানি জন্ম দিলেন যমজ সন্তানের, কী নাম রাখা হল সদ্যোজাতদের?

যমজ সন্তানের মা হলেন ইশা আম্বানি।

জানা গিয়েছে যমজের মধ্যে একটি কন্যা সন্তান ও অন্যটি পুত্র সন্তান। ইতিমধ্যেই জানা গিয়েছে, ইশার দুই সন্তানের নামও স্থির হয়ে গিয়েছে। উল্লেখ্য, ধনকুবের আনন্দ পিরামলের স্ত্রী ইশা আম্বানির যমজ সন্তানের নাম আদিয়া ও কৃষ্ণা। এর আগে ২০১৮ সালে ইশার সঙ্গে বিয়ে হয় আনন্দের। তারপর থেকে দুজনেই ছিলেন নিজের নিজের ক্ষেত্রে ব্যস্ত।

আম্বানি ও পিরামল পরিবারে খুশির হাওয়া। এবার মুকেশ ও নীতা আম্বানির কন্যা ইসা আম্বানি জন্ম দিলেন যমজ সন্তানের। জানা গিয়েছে, সন্তানরা ভালো ও  সুস্থ রয়েছেন। উল্লেখ্য, নভেম্বরের শুরুতেই মা হয়েছেন সেলেব্রিটি আলিয়া ভাট। আর সেই মাসের শেষেই মা হলেন ইশা আম্বানি। বিশ্বের অন্যতম ধনকুবের দুই পরিবারে এলো যমজ সন্তান।

জানা গিয়েছে যমজের মধ্যে একটি কন্যা সন্তান ও অন্যটি পুত্র সন্তান। ইতিমধ্যেই জানা গিয়েছে, ইশার দুই সন্তানের নামও স্থির হয়ে গিয়েছে। উল্লেখ্য, ধনকুবের আনন্দ পিরামলের স্ত্রী ইশা আম্বানির যমজ সন্তানের নাম আদিয়া ও কৃষ্ণা। এর আগে ২০১৮ সালে ইশার সঙ্গে বিয়ে হয় আনন্দের। তারপর থেকে দুজনেই ছিলেন নিজের নিজের ক্ষেত্রে ব্যস্ত। আনন্দের ঘরনী হয়েও ইশা পুরোদমে সামলেছেন তাঁর সামাজিক সেবার দিক, সামলেছেন তাঁর ব্যবসার দিক। এর আগে এক রাজকীয় আয়োজনে ইশার সঙ্গে হীরে ব্যবসায়ী পরিবারের সন্তান আনন্দের বিয়ে হয় মুম্বইতে। আম্বানি পরিবারের বাসস্থান আন্টালিয়ায় বসেছিল বিয়ের আসর। বিয়ের আগের বিশেষ আসর জমেছিল রাজস্থানে। সেখানে বহু দেশ বিদেশের নামী ব্যক্তিত্বের সমাহার হয়েছিল। এরপর বিয়ের আসরেও দেশের নামী রাজনীতিবিদ থেকে ফিল্মতারকা সকলেরই নিমনন্ত্রণ ছিল।

প্রসঙ্গত, মুকেশ আম্বানির কন্যা ইশা, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের একটি গুরুত্ব পূর্ণ অংশ। তিনি দেখাশোনা করেন রিলায়েন্সের ব্যবসায়িক নানান দিক। রিলায়েন্স রিটেল ভেঞ্চার্স-এর বিশেষ এক্সিকিউটিভ ডিরেক্টর পদে রয়েছেন ইশা। অন্যদিকে, পিরামলগ্রুপের ফিনান্সিয়াল সার্ভিসের দিকটি দেখেন ইশার স্বামী আনন্দ। আর তাঁদেরই ঘর আলো করে এল যমজ সন্তান। 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন