বাংলা নিউজ > ঘরে বাইরে > Mukul Roy in Delhi: গোপনে নয়াদিল্লিতে পা রাখলেন মুকুল রায়, হঠাৎ তাঁর এমন সফর কেন?‌

Mukul Roy in Delhi: গোপনে নয়াদিল্লিতে পা রাখলেন মুকুল রায়, হঠাৎ তাঁর এমন সফর কেন?‌

মুকুল রায়। ফাইল ছবি

কেন নয়াদিল্লি সফর মুকুলের?‌ ছেলেকে গোপন করে বাবার এই সফর নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে। মুকুল রায় সম্প্রতি নতুন করে কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেন। আর দেখা করার সময় চান। কিন্তু তাতে ছেলে শুভ্রাংশু রায় বাধা দেন। কারণ, শুভ্রাংশু মনে করেন বাবার শরীর ভাল নয়। সেখানে কৈলাসের সঙ্গে দেখা করতে গেলে বিতর্ক হবে।

বাবা নিখোঁজ। ছেলে এমনই অভিযোগ দায়ের করেছেন দুটি থানায়। ছেলের দাবি, বাবাকে হঠাৎ পাওয়া যাচ্ছে না। আর এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। তোলপাড় রাজ্য–রাজনীতি। কারণ বাবার নাম মুকুল রায়। আর ছেলের নাম শুভ্রাংশু রায়। এই পরিস্থিতিতে নিখোঁজ মুকুলের সন্ধান পাওয়া গিয়েছে। তিনি গোপনে পৌঁছে গিয়েছে নয়াদিল্লিতে। রাজধানীর বুকে রাত থেকেই টানটান উত্তেজনা। আর সে খবর এতক্ষণে ছেলে শুভ্রাংশুর কাছ পৌঁছে গিয়েছে। নিজের ইচ্ছাতেই রাজধানী পৌঁছেছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। আর এই খবর প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠছে, বিজেপিতে ফিরে যেতেই কি এমন সফর?‌

এদিকে ছেলেকে না জানিয়ে বাবার এমন গোপন সফর নিয়ে জোর আলোড়ন পড়ে গিয়েছে। এখন আর শুভ্রাংশু রায়ের কোনও প্রতিক্রিয়া মিলছে না। তাহলে কি কৈলাস খোঁজে মুকুলের এই সফর?‌ অনেকেই সে প্রশ্ন তুলছেন। একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপির সর্বভারতীয় বৈঠকে যোগ দিতে শেষবার নয়াদিল্লি এসেছিলেন মুকুল রায়। তারপর সেভাবে দেখা যায়নি। তবে তিনি ঘনিষ্ঠমহলে জানিয়েছেন, বিশেষ কারণে তিনি রাজধানীতে এসেছেন। কী সেই বিশেষ কারণ?‌ সেটা খোলসা করেননি। মুকুল অন্তর্ধান রহস্য প্রকাশ্যে এলেও কারণ কিন্তু এখনও অজানা।

ঠিক কী বলেছেন মুকুল রায়?‌ নয়াদিল্লিতে নামার পর রাতে সংবাদমাধ্যমের মুখোমুখি হন। আর কিছু কথা বলেন। তাঁর এই আগমণের কারণ জানতে চাওয়া হয়। কিন্তু তিনি স্পষ্ট কোনও উত্তর দেননি। তাঁর কথায়, ‘‌এমনিই এসেছি। দিল্লিতে কি আমি আসতে পারি না? আমি তো এমপি ছিলাম। যতদিন প্রয়োজন, ততদিন থাকব।’ তিনি এমনি এসেছেন বললেও তাঁর এই সফর নিয়ে রহস্য দানা বেঁধেছে। কার প্রয়োজনে তিনি এভাবে এসেছেন সেটা খোলসা করেননি। বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে জিতলেও ফলাফলের পর তৃণমূল ভবনে গিয়ে দলবদল করেন মুকুল ও তাঁর ছেলে শুভ্রাংশু রায়। তারপর এমন সফর বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

কেন নয়াদিল্লি সফর মুকুলের?‌ ছেলেকে গোপন করে বাবার এই সফর নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে। মুকুল রায় সম্প্রতি নতুন করে কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেন। আর দেখা করার সময় চান। কিন্তু তাতে ছেলে শুভ্রাংশু রায় বাধা দেন। কারণ, শুভ্রাংশু মনে করেন বাবার শরীর ভাল নয়। সেখানে কৈলাসের সঙ্গে দেখা করতে গেলে অযথা বিতর্ক হবে। এই বিষয়টি নিয়ে ছেলের সঙ্গে বাবার মতান্তর হয়। ছেলে সরাসরি বাধা দেয়। তখন রায়সাহেব জেদ করেই ছেলেকে কিছু না জানিয়ে দু’জনকে নিয়ে নয়াদিল্লি পাড়ি দেন মুকুল রায় বলে সূত্রের খবর। বেশ কিছুদিন তিনি অসুস্থ থাকার পর হঠাৎ নয়াদিল্লি সফর সবাইকে ভাবিয়ে তুলেছে।

ঘরে বাইরে খবর

Latest News

২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক ভিস্তারার সাথে হবে মার্জার, কর্মীদের জন্যে স্বেচ্ছাবসর স্কিম চালু এয়ার ইন্ডিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বারংবার উঠেছে প্রশ্ন, এহেন বাইডেন এবার কোভিড আক্রান্ত রথের মেলায় দেদার ‘‌মোমো’‌ খেয়ে হাসপাতালে ভর্তি প্রায় ৫০ জন, দেখতে গেলেন মন্ত্রী আবার মুখোমুখি হতে চলেছেন মমতা–মোদী, কোন রসায়নে দু’‌পক্ষের সাক্ষাতের সম্ভাবনা? কোটি টাকার উপহার এর কাছে মিছে! দাদা-বাউদি শোভন-সোহিনীকে বিয়েতে কী দিলেন দীপ্সিতা ‘‌আমরা জাতীয়তাবাদী মুসলমানের পক্ষে’‌, শমীকের মন্তব্যে ‘‌একা’‌ হয়ে গেলেন শুভেন্দু পৃথিবী ও মঙ্গল গ্রহের যুদ্ধ , এলিয়েনদের সঙ্গে যোগাযোগ! ভবিষ্যদ্বাণী বাবা ভাঙ্গার Rohit Sharma: ক্রিকেট থেকে দূরে গিয়ে ছুটি কাটাচ্ছেন হিটম্যান! দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.