বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘অখিলেশ নিজের বাবার উপর অত্যাচার করে’,BJP-তে যোগ দিয়ে বিস্ফোরক মুয়ালমের ভগিনীপতি
বাবা মুলায়মের সঙ্গে অখিলেশ যাদব (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
বাবা মুলায়মের সঙ্গে অখিলেশ যাদব (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

‘অখিলেশ নিজের বাবার উপর অত্যাচার করে’,BJP-তে যোগ দিয়ে বিস্ফোরক মুয়ালমের ভগিনীপতি

  • এদিন লখনউতে এক অনুষ্ঠানে বিজেপিতে যোগ দেন মুলায়ম সিং যাদবের ভগনিপতী প্রমোদ গুপ্ত। 

মুলায়ম সিং যাদবকে বন্দি করে তাঁর উপর অত্যাচার চালাচ্ছেন অখিলেশ যাদব। বিজেপিতে যোগদান দিয়ে এমনই বিস্ফোরক দাবি করলেন মুলায়ম সিং যাদবের ভগনিপতী প্রমোদ গুপ্তা। এদিন লখনউতে এক অনুষ্ঠানে বিজেপিতে যোগ দেন প্রমোদ গুপ্ত। তাঁর পাশাপাশি এদিন বিজেপিতে যোগ দেন কংগ্রেসের ‘লড়কি হুঁ, লড় সকতি হুঁ’ প্রচারের ‘মুখ’ প্রিয়াঙ্কা মৌর্য।

এদিন গেরুয়া শিবিরে নাম লিখিয়েই তিনি সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবকে আক্রমণ করেন। প্রমোদ বলেন যে তিনি সমাজবাদী মতাদর্শ অনুসরণ করছেন না। এমনকি তাঁর বাবা এবং দলের প্রতিষ্ঠাতাকে বন্দী করে রেখেছেন। প্রমোদ বলেন, ‘সমাজবাদী পার্টি মাফিয়া ও অপরাধীদের আশ্রয় দিচ্ছে। এমন দলে থাকার কোনও মানে হয় না। মুলায়ম সিং যাদবকে বন্দি করে রেখেছেন অখিলেশ। নেতাজি (মুলায়ম সিং) এবং শিবপালের উপর অত্যাচার চালায় অখিলেশ।’ তিনি আরও দাবি করেন, যাঁরা মুলায়ম সিংকে তোপ দাগছেন, তাঁদেরকেই দলে পদোন্নতি দেওয়া হচ্ছে। এদিন সাংবাদিকদের প্রমোদ গুপ্তা বলেন, ‘যাঁরা সমাজবাদী মতাদর্শে বিশ্বাসী, তাঁরা খুশি না।’ উল্লেখ্য, এর আগে গতকালই বিজেপিতে যোগ দিয়েছিলেন মুলায়ম সিং যাদবের ছোট ছেলে প্রতীক যাদবের স্ত্রী অপর্ণা যাদব বিস্ত।

এদিকে এদিনই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন ‘লড়কি হুঁ, লড় সকতি হুঁ’ প্রচারের ‘মুখ’ প্রিয়াঙ্কা মৌর্য। সেই প্রিয়াঙ্কাই যোগ দেন বিজেপিতে। উল্লেখ্য, মহিলাদের নিজেদের দিকে টানতে ‘লড়কি হুঁ, লড় সকতি হুঁ’-র অধীনে উত্তরপ্রদেশে ৪০ শতাংশ টিকিট মহিলাদের দেওয়ার ঘোষণা করেছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে এবার ‘লড়কি হুঁ, লড় সকতি হুঁ’ প্রচারের মুখই বিজেপিতে যোগ দেওয়ায় বেশ অস্বস্তিতে পড়ল কংগ্রেস। অভিযোগ, প্রচারের মুখ হলেও প্রিয়াঙ্কা মৌর্যকে টিকিট দেয়নি কংগ্রেস। আর এতেই রুষ্ঠ প্রিয়াঙ্কা। তিনি আরও অভিযোগ করেন, টিকিট দিতে তাঁর কাছ থেকে ঘুষ চাওয়া হয়েছিল।

বন্ধ করুন