বাংলা নিউজ > ঘরে বাইরে > Multibagger Share: তিন বছর আগে ১ লাখ টাকা রাখলেই এখন পেতেন ৮৫ লাখ টাকা! জানুন কীভাবে

Multibagger Share: তিন বছর আগে ১ লাখ টাকা রাখলেই এখন পেতেন ৮৫ লাখ টাকা! জানুন কীভাবে

ফাইল ছবি: টুইটার (Twitter)

আশিস কাচোলিয়া পোর্টফোলিও-র এই স্টক তিন বছর আগে মাত্র ১৭.২০ টাকা করে ছিল। সেখান থেকে বেড়ে ১,৪৭১.৫০ টাকায় পৌঁছে গিয়েছে। অর্থাত্, এই সময়েরর মধ্যে এটি শেয়ারহোল্ডারদের ৮,৪০০%-এরও বেশি রিটার্ন প্রদান দিয়েছে।

Multibagger Stock: সাম্প্রতিক কয়েক বছরে ভারতীয় স্টক মার্কেটের সেরা মাল্টিব্যাগার স্টকগুলির মধ্যে অন্যতম আদিত্য ভিশন। স্মল-ক্যাপের এই স্টক ২০২২ সালের নভেম্বর থেকে বেস বিল্ডিং মোডে রয়েছে। কিন্তু, দীর্ঘমেয়াদী বিনিয়োগকারীদের অনেকেই এই স্টক থেকে ইতিমধ্যেই ভাল মুনাফা তুলে নিয়েছেন। আশিস কাচোলিয়া পোর্টফোলিও-র এই স্টক তিন বছর আগে মাত্র ১৭.২০ টাকা করে ছিল। সেখান থেকে বেড়ে ১,৪৭১.৫০ টাকায় পৌঁছে গিয়েছে। অর্থাত্, এই সময়েরর মধ্যে এটি শেয়ারহোল্ডারদের ৮,৪০০%-এরও বেশি রিটার্ন প্রদান দিয়েছে। আরও পড়ুন: Multibagger share-কয়েক বছর আগে মাত্র ১০ হাজার টাকা রাখলেই পেতেন ৫৬ লাখ! জানুন কীভাবে

আদিত্য ভিশন শেয়ারের হিস্ট্রি

আশিস কাচোলিয়া পোর্টফোলিও-র এই মাল্টিব্যাগার স্টকটি ২০২২ সালের নভেম্বর থেকে বেস বিল্ডিং মোডে রয়েছে। গত এক মাসে, আদিত্য ভিশনের শেয়ারের দাম ১,৫৫০ টাকা থেকে বেড়ে ১৪৭১.৫০ টাকায় নেমে গিয়েছে। অর্থাত্, এই সময়ের মধ্যে এটি ৫%-এরও বেশি কমেছে। YTD-এ ১,৫৩৫ টাকা থেকে কমে ১৪৭১.৫০ টাকায় নেমে এসেছে। ২০২৩ সালে ৪%-এরও বেশি লোকসান হয়েছে।

কিন্তু, গত এক বছরের রিটার্ন দেখলে তখনই এই শেয়ারের মহিমা বুঝতে পারবেন। এক বছর আগে আদিত্য ভিশনের শেয়ারের দাম ৮৩৯ টাকা করে ছিল। সেখান থেকে বেড়ে এখন ১৪৭১.৫০ টাকার স্তরে দাম বেড়ে গিয়েছে। অর্থাত্, গত এক বছরে ৭৫%-এরও বেশি বেড়েছে।

একইভাবে, গত দুই বছরে, এই মাল্টিব্যাগার শেয়ার ২৪০ টাকা থেকে বেড়ে ১,৪৭১.৫০ টাকায় পৌঁছে গিয়েছে ফলে দীর্ঘমেয়াদী শেয়ারহোল্ডাররা প্রায় ৫০০% রিটার্ন পেয়েছেন। বিহারের এই সংস্থার শেয়ার গত তিন বছর আগে ১৭.২০ টাকা করে ছিল। আর সেখান থেকে বেড়ে এখন ১,৪৭১ টাকার হয়েছে। ফলে, এই সময়ে ৮,৪০০%-এরও বেশি রিটার্ন দিয়েছে।

বিনিয়োগে প্রভাব

যদি কোনও বিনিয়োগকারী এক বছর আগে এই মাল্টিব্যাগার স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে তাঁর শেয়ারের দাম এখন বেড়ে ১.৭৫ লাখ টাকা হয়ে যাবে।

কোনও বিনিয়োগকারী যদি দুই বছর আগে এই মাল্টিব্যাগার স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে তাঁর ১ লাখ টাকা আজ প্রায় ৬ লাখে পরিণত হত।

কোনও বিনিয়োগকারী যদি তিন বছর আগে এই স্টকে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে তাঁর ১ লাখ টাকার শেয়ার আজ বেড়ে ৮৫ লাখেরও বেশি হয়ে যেত। আরও পড়ুন: Guchhi Mushrooms: ৩০ হাজার টাকা কেজি দাম মাশরুমের! কারণ জানলে অবাক হবেন

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.