বাংলা নিউজ > ঘরে বাইরে > Mumbai: জগিং করছিলেন, বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু কোম্পানির শীর্ষ আধিকারিকের

Mumbai: জগিং করছিলেন, বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু কোম্পানির শীর্ষ আধিকারিকের

দু্র্ঘটনায় মৃত্যু টেক কোম্পানির সিইও। সংগৃহীত ছবি 

যে গাড়ি চালক তাঁকে ধাক্কা দিয়েছে তাকে পুলিশ আটক করেছে। সে মদ্যপ অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন কি না সেটাও দেখা হচ্ছে।

মুম্বইয়ের টেক ফার্মের সিইওর মর্মান্তিক মৃত্যু হয়েছে পথ দুর্ঘটনায়। দ্রুতগতিতে আসা একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে তাঁর। মৃতের নাম রাজলক্ষ্মী বিজয়। তিনি অ্য়ালট্রুইস্ট টেকনোলজির শীর্ষপদে ছিলেন। সূত্রের খবর তিনি ওরলিতে জগিং করছিলেন। সেই সময় বেপরোয়াভাবে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা দেয়। একটি ইংরেজি সংবাদমাধ্যম সূত্রে তেমনটাই খবর।

তাঁর মাথায় মারাত্মক আঘাত লাগে। এতটাই জোরে তাঁকে ধাক্কা দেওয়া হয়েছিল যে তিনি শূন্য়ে অনেকটা ছিটকে গিয়ে পড়েন। তিনি শরীরচর্চা করতেন নিয়মিত। এমনকী ২০২৩ টাটা মুম্বই ম্যারাথনও সম্প্রতি তিনি শেষ করেছিলেন।

এদিকে যে গাড়ি চালক তাঁকে ধাক্কা দিয়েছে তাকে পুলিশ আটক করেছে। সে মদ্যপ অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন কি না সেটাও দেখা হচ্ছে। 

পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলা হচ্ছে। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। তাঁর রক্তের নমুনাও সংগ্রহ করা হচ্ছে। তদন্ত প্রক্রিয়াকে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। কিছুদিন আগেই তিনি লিঙ্কেডিনে একটি লম্বা পোস্ট করেছিলেন। সেখানে তিনি লিখেছেন, আমি আমার প্রতিদিনের জীবনে জীবন যোগ করি। আমি আমার জীবনে নতুন বন্ধু যোগ করি। আমি আমার কাজে বুস্টার শট প্রয়োগ করি। আমি আবার অন্য একটি দিনের জন্য জেগে উঠি, আবার দৌড়ই আমি, আমার জীবনকে আমি উদযাপন করি। 

অন্যদিকে তিনি কীভাবে এই দৌড় শুরু করেছিলেন সেটাও তিনি জানিয়েছেন। ওজন ঝড়ানোর জন্য আমি দৌড়ন শুরু করেছিলেন। শৃঙ্খলা ও ফোকাস এই দুটি শিক্ষা আমি জীবনে পেয়েছি। আমার জীবনে শক্তি আর ইতিবাচক শক্তি যোগ হয়েছে। 

পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল সাড়ে ৬টা নাগাদ তিনি ওরলি এলাকায় দৌড়চ্ছিলেন। ওরলি ডায়েরির কাছে ছিলেন তিনি। এমন সময় ঠিক ওরলি বান্দ্রা সমুদ্র সংযোগের আগেই তাকে উড়িয়ে দেয় গাড়িটি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে খবর।

ছুটতে ভালোবাসতে তিনি। শরীরচর্চার প্রতি তাঁর আলাদা উৎসাহ ছিল। তিনি মুম্বইয়ের শিবাজি পার্কের জগার্স গ্রুপের সদস্য ছিলেন। ওরলি পুলিশ জানিয়েছে, ২৩ বছর বয়সী এক যুবককে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই চালক নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দেয়। এরপরই তিনি ধাক্কা দেন। তিনি টাটা নিক্সন গাড়ি চালাচ্ছিলেন বলে খবর। তার সামনের দিকটাও দুমড়ে গিয়েছে। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.