বাংলা নিউজ > ঘরে বাইরে > Mumbai Airport: বিপুল হেরোইন সহ গ্রেফতার বিদেশি নাগরিক, মাদকের চমকে দেওয়া দাম

Mumbai Airport: বিপুল হেরোইন সহ গ্রেফতার বিদেশি নাগরিক, মাদকের চমকে দেওয়া দাম

বিপুল মাদক বাজেয়াপ্ত। প্রতীকী ছবি (HT_PRINT)

সম্ভবত ভারতে এই মাদকের হাত বদল হত। তারপর সেটি বিভিন্ন জায়গায় পৌঁছে যেত বলে মনে করা হচ্ছে। কিন্তু তার আগেই বড় চক্রের পর্দাফাঁস। এদিকে এই চক্রের সঙ্গে আর কারা যুক্ত সেটাই নিশ্চিত করার চেষ্টা করছে তদন্তকারী সংস্থা।

বড় মাদক পাচারের পর্দাফাঁস।মুম্বই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উদ্ধার ৬ কেজি হেরোইন। পোল্যান্ডের এক নাগরিককেও গ্রেফতার করা হয়েছে এই ঘটনায়। সূত্রের খবর, ধৃতের নাম জাসিঙ্কি আন্দ্রেজেজ। সোমবার বিমানবন্দরে তল্লাশি চালানো হচ্ছিল। সেই সময় মাদক ভর্তি ব্যাগের সন্ধান পাওয়া যায়। পরে সিবিআই তাকে গ্রেফতার করে। এদিকে বিদেশ থেকে প্রায় কোটি টাকার হেরোইন ভারতে আনা হয়েছিল বলে অভিযোগ। এখানেই প্রশ্ন কাদের সাপ্লাই করার কথা ছিল এই বিপুল পরিমাণ হেরোইন?

তবে এই মাদকের বাজারমূল্য চমকে দেওয়ার মতোই। প্রায় ১৮ কোটি টাকা মূল্য়ের মাদক উদ্ধার হয় এদিন। তবে এবারই প্রথম নয়, এর আগেও বিপুল অঙ্কের মাদক বাজেয়াপ্ত করা হয়েছিল।

সোমবারই ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে ওই ব্যক্তি নেমেছিলেন। তাকে তল্লাশি চালিয়েই মেলে বিপুল হেরোইন। কোথা থেকে এসেছিল এই হেরোইন? সূত্রের খবর, ইথিওপিয়া হয়ে জিম্বাবোয়ে থেকে এসেছিল এই বিপুল মাদক। সম্ভবত ভারতে এই মাদকের হাত বদল হত। তারপর সেটি বিভিন্ন জায়গায় পৌঁছে যেত বলে মনে করা হচ্ছে। কিন্তু তার আগেই বড় চক্রের পর্দাফাঁস। এদিকে এই চক্রের সঙ্গে আর কারা যুক্ত সেটাই নিশ্চিত করার চেষ্টা করছে তদন্তকারী সংস্থা।

 

বন্ধ করুন