বাংলা নিউজ > ঘরে বাইরে > দরজার সামনে কার হাওয়াই চটি? রাগে প্রতিবেশীকে পিটিয়ে খুন, গ্রেফতার মহিলা

দরজার সামনে কার হাওয়াই চটি? রাগে প্রতিবেশীকে পিটিয়ে খুন, গ্রেফতার মহিলা

হাওয়াই চটি রাখা নিয়ে ঝামেলা।  প্রতীকী ছবি

হাওয়াই চটি রাখা নিয়ে তুমুল ঝামেলা। আর তা থেকে একেবারে খুনোখুনি হয়ে গেল। 

অপরের দরজার কাছে চটি খুলেছিলেন প্রতিবেশী। অপরাধ বলতে এটাই। আর এতেই রাগে অগ্নিশর্মা হয়ে যান এক দম্পতি। প্রথমে দুপক্ষের মধ্য়ে ঝগড়া বেঁধে যায়। এরপর শুরু হয়ে যায় মারপিট।তার পরিণতিতে মৃত্যু হয়েছে প্রতিবেশীর। মুম্বইয়ের থানের নয়া নগর এলাকার ঘটনা। আসলে দরজার কাছে চটি রাখা নিয়ে দীর্ঘদিন ধরেই তাদের নিজেদের মধ্য়ে ঝামেলা রয়েছে। সেটাই হয়েছিল শনিবার। আর তা থেকে একেবারে খুনোখুনি হয়ে গেল এদিন। 

আফসার খাতরি নামে ৫৪ বছর বয়সী ব্য়ক্তি মারপিটের জেরে আহত হয়েছিলেন। পরে তার মৃত্যু হয়। ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তার স্বামী গা ঢাকা দিয়েছে। তাদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে চটি রাখা নিয়ে ওই দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরেই ঝামেলা রয়েছে। তাদের মধ্যে এর আগেও ঝগড়়া হয়েছে। এদিকে শনিবার রাতেও প্রতিবেশী চটি রেখেছিল অন্যের দরজার সামনে। তা থেকেই ঝগড়ার সূত্রপাত। সেদিন একেবারে ঝগড়ার মাত্রা সবকিছুকে ছাপিয়ে যায়। দুপক্ষের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়ে যায়। আর তার পরিণতি হয়েছে ভয়ঙ্কর।

মারপিটের জেরে আহত হয়েছেন ওই ব্যক্তি। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছিল। সেই সময় মৃত্যু হয় তার। স্টেশন ইনস্পেক্টর জিলানি সৈয়দ এমনটাই জানিয়েছেন। তিনি জানিয়েছেন, মারপিটের জেরে আহত হয়েছিলেন ওই ব্য়ক্তি। তারপর তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। কিন্তু সেখানেই মৃত্যু হয় তার। তবে অভিযুক্তের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তার স্বামীর খোঁজে তল্লাশি চলছে। 

অভিযুক্ত মহিলাকে জেরা করছে পুলিশ। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত চলছে। প্রশ্ন উঠছে একেবারে তুচ্ছ ঘটনা থেকে ঝামেলার সূত্রপাত। তা থেকে একেবারে খুনোখুনি হয়ে গেল। প্রশ্ন উঠছে এই ঘটনা কি এড়ানো যেত না? দেশের অনেক ফ্ল্যাটেই এই চটি রাখা নিয়ে পাশাপাশি ফ্ল্যাটের মধ্য়ে ঝামেলা লেগেই থাকে। তবে এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেল সেই ঘটনা। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’? গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, লোকসভা নির্বাচনের মরশুমে খড়গপুরে আলোড়ন কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? ‘‌সৌরভ দাদার শালবনিতে ইস্পাত কারখানার কি হল!‌’‌, এক্স হ্যান্ডেলে খোঁচা তথাগতর ‘‌প্রধানমন্ত্রী কি তামিলদের ডাকাত তকমা দিতে চান?‌’‌‌ মোদীকে আক্রমণ স্ট্যালিনের জমি রামকৃষ্ণ মিশনেরই, মহারাজের বিরুদ্ধে দায়ের অভিযোগ ভুয়ো, মেনে নিল মমতার পুলিশ বছরের দ্বিতীয় সূর্যগ্রহণ কবে? এখনই জেনে নিন তারিখ, সময় আর সূতক কাল চিত্তরঞ্জনও কি অভিজিতের পথে? 'RSS যোগ' নিয়ে বিতর্কে মুখ খুললেন প্রাক্তন বিচারপতি প্রথম স্ত্রীকে ধর্ষণ করছে, দেখানো হল ট্রাম্পের বায়োপিকে!কানের সিনেমা নিয়ে বিতর্ক

Latest IPL News

কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.