বাংলা নিউজ > ঘরে বাইরে > Mamata Banerjee: মমতার বিরুদ্ধে জাতীয় সঙ্গীত অবমাননার মামলা, ১২-তে রায় দিতে পারে মুম্বইয়ের আদালত

Mamata Banerjee: মমতার বিরুদ্ধে জাতীয় সঙ্গীত অবমাননার মামলা, ১২-তে রায় দিতে পারে মুম্বইয়ের আদালত

জাভেদ আখতার ও মমতা বন্দ্যোপাধ্যায় (টুইটার)

মুম্বইয়ে গীতিকার ও কবি জাভেদ আখতারের ব্যবস্থাপণায় একটি অনুষ্ঠানে অংশ নেন মমতা। সেখানে উপস্থিত ছিলেন আরও বিশিষ্টজন। বিজেপির অভিযোগ, প্রথমে বসে, পরে উঠে জাতীয় সঙ্গীত গাইতে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ওঠা 'জাতীয় সঙ্গীত' অবমাননা মামলায় আগামী ১২ জানুয়ারি রায় দিতে পারে আদালত। মুম্বইয়ের একটি অনুষ্ঠানে অংশ নেবার সময় তাঁর বিরুদ্ধে মাঝপথে জাতীয় সঙ্গীত থামিয়ে মঞ্চ থেকে বেরিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। তাঁর বিরুদ্ধে মামলা করেন বিজেপির এক নেতা। ১২ তারিখ সেই মামলারই রায় দেবে মুম্বইয়ের মাঝগাঁও নগর দায়রা আদালত।

মুম্বইয়ে গীতিকার ও কবি জাভে আখতারের ব্যবস্থাপণায় একটি অনুষ্ঠানে অংশ নেন মমতা। সেখানে উপস্থিত ছিলেন আরও বিশিষ্টজন। বিজেপির অভিযোগ, প্রথমে বসে, পরে উঠে জাতীয় সঙ্গীত গাইতে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের অভিযোগ ছিল মুখ্যমন্ত্রী পুরো না গেয়ে হঠাৎ জাতীয় সঙ্গীত থামিয়ে বেরিয়ে যান। এর পরই স্থানীয় থানা অভিযোগ দায়ের করেন মুম্বই বিজেপির সম্পাদক।

তাঁর অভিযোগ থানায় অভিযোগ জানানো সত্ত্বেও পুলিশ কোনও পদক্ষেপ করেনি। এর পরই তাঁরা নগর দায়রা আদালতে আবেদন জানান। সেই মামলার রায় দিতে পারে আদালত।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.