বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তরুণীকে পাঠাচ্ছিলেন সেক্স টয়, গ্রেফতার যুবক
 ছবিটি প্রতীকী
 ছবিটি প্রতীকী

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তরুণীকে পাঠাচ্ছিলেন সেক্স টয়, গ্রেফতার যুবক

গত ফেব্রুয়ারি মাসে মুম্বাইয়ের মালাড থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। এরপরে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করে পুলিশ।

‌একুশ বছরের এক তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন এক যুবক। কিন্তু তরুণী সেই প্রস্তাব প্রত্যাখান করেন। তার পরিণতি ভালো হয়নি। তরুণীকে সেক্স টয় পাঠানো হয়। শুধু তাই নয়, তরুণীর ফোন নম্বর পর্ন সাইটে আপলোডও করে দেওয়া হয়। অনেক খোঁজ চালানোর পর এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত কুণাল অঙ্গলকার ই-কমার্স সাইট থেকে ক্যাশ-অন-ডেলিভারির মাধ্যমে তরুণীর কাছে সেক্স টয় পাঠিয়েছিলেন। তবে কে এই ঘটনা ঘটাচ্ছে, তা আড়াল করার জন্য বিশেষ পদ্ধতি ব্যবহার করেছিলেন কুণাল। পুলিশ জানতে পেরেছে, কুরিয়ার সংস্থাকে নিজের নাম ও বাড়ির ঠিকানা দেয়নি অভিযুক্ত। প্রতিবারই সেক্স টয় পাঠানোর সময় নিজের আইপি অ্যাড্রেস পরিবর্তন করেছিলেন কুণাল। তার ফলে অভিযুক্তকে চিহ্নিত করতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে। তবে শেষপর্যন্ত প্রযুক্তি বিশেষজ্ঞদের সাহায্য নিয়ে মুম্বই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মালাড থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। এরপরে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে পুলিশ। সাইবার ক্রাইম বিভাগে মামলা স্থানান্তরিত করা হয়। বিশেষ প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তের নাগাল পেয়েছে পুলিশ।

বন্ধ করুন