বাংলা নিউজ > ঘরে বাইরে > স্ত্রীর কাছে কোভিড রোগী সেজে প্রেমিকাকে নিয়ে ভিনরাজ্যে সংসার, ধৃত মুম্বইবাসী যুবক
তদন্তে নেমে ইন্দোর থেকে মনীষকে গ্রেফতার করল মুম্বই পুলিশ।
তদন্তে নেমে ইন্দোর থেকে মনীষকে গ্রেফতার করল মুম্বই পুলিশ।

স্ত্রীর কাছে কোভিড রোগী সেজে প্রেমিকাকে নিয়ে ভিনরাজ্যে সংসার, ধৃত মুম্বইবাসী যুবক

  • স্ত্রীকে জানান, স্বাস্থ্য পরীক্ষায় তাঁর কোভিড পজিটিভ ধরা পড়েছে এবং তাঁর বাঁচার আশা নেই। এর পরই প্রেমিকাকে নিয়ে মুম্বই থেকে উধাও হন মনীষ।

স্ত্রীর কাছে নিজের কোভিড সংক্রমণের গল্প ফেঁদে বাড়ি ছেড়ে প্রেমিকাকে নিয়ে উধাও মুম্বইয়ের এক ব্যক্তিকে ইন্দোর থেকে গ্রেফতার করল পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ২৪ জুন নভি মুম্বইয়ের এক সংস্থায় সুপারভাইজার পদে চাকুরিরত মনীষ মিশ্র অফিস থেকে ফোনে তাঁর স্ত্রীকে জানান যে স্বাস্থ্য পরীক্ষায় তিনি কোভিড পজিটিভ ধরা পড়েছেন। সেই সঙ্গে তিনি বলেন, তাঁর বাঁচার আশাও আর নেই। কিন্তু তার পরেই ফোন কেটে দেন মনীষ। 

এ দিকে ফোন করার পর থেকেই মনীষের কোনও হদিশ না পেয়ে এবং পরের দিনও তিনি বাড়ি না ফেরায় থানায় স্বামীর নিখোঁজ হওয়ার অভিযোগ জানান তাঁর স্ত্রী। 

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ফোন সুইচ অফ করার আগে মনীষ মুম্বইয়ের ভাশি এলাকায় ছিলেন। ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ব্যক্তির মোটরবাইক, বাইকের চাবি, অফিসে নিয়ে যাওয়ার ব্যাকপ্যাক এবং হেলমেট খুঁজে পায় পুলিশ। 

সন্দেহ দেখা দেওয়ায় এর পরে স্থানীয় মৎস্যজীবীদের দিয়ে ভাশি খাঁড়িতেও তল্লাশি চালান গোয়েন্দারা। কিন্তু তাতে কোনও সূত্র মেলে না। তখনই পুলিশের সন্দেহ হয় যে, মনীশ জীবিত রয়েছেন। তাঁর সন্ধান পেতে নজরদারি শুরু করে পুলিশ। 

তদন্তের স্বার্থে এর পর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু হয়। সেই সঙ্গে নিরুদ্দিষ্টের ছবি মহারাষ্ট্র ও অন্যান্য রাজ্যের পুলিশ বিভাগে ছড়িয়ে দেওয়া হয়। 

ইন্সপেক্টর সঞ্জয় ধুমল জানিয়েছেন, ‘প্রথম খবর আসে নভি মুম্বইয়েরই আইরোলি অঞ্চল থেকে। বাড়ি থেকে নিখোঁজ হওয়ার কয়েক দিন পরে একটি গাড়িতে এক মহিলার সঙ্গে তাঁর ঘোরাফেরার ভিডিয়ো ফুটেজ পাওয়া যায়।’

ক্রমে জানা যায়, ইন্দোরে এক মহিলার সঙ্গে সংসার পেতেছেন মনীষ। তাঁকে সেখান থেকে গ্রেফতার করে নিয়ে আসে মুম্বই পুলিশের একটি দল। জানা গিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে পরিবারকে প্রতারণার ছক কষেন তিনি। তবে পুলিশি প্রচেষ্টায় শেষ পর্যন্ত তা ভণ্ডুল হয়েছে।

বন্ধ করুন