বাংলা নিউজ > ঘরে বাইরে > Man walks with Intestine in Hand: ছুরিকাঘাতের পর পেট থেকে বের হওয়া নাড়িভুড়ি হাতে নিয়ে হাসপাতালে ব্যক্তি! কী ঘটেছে?
পেট থেকে বের হওয়া নাড়িভুড়ি হাতে নিয়ে হাসপাতালে ব্যক্তি (ছবিটি প্রতীকী)

Man walks with Intestine in Hand: ছুরিকাঘাতের পর পেট থেকে বের হওয়া নাড়িভুড়ি হাতে নিয়ে হাসপাতালে ব্যক্তি! কী ঘটেছে?

  • হরশদকে ছুরিকাঘাতে আহত হতে দেখে পাশে একজন এসে উদ্ধার করতে গেলে, তিনিও আহত হন। ঘটনার সূত্রপাত, এক পথদুর্ঘটনাকে ঘিরে। পুলিশ বলছে হরশদের ছোট ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে, মাত্রের গাড়ির। এরপরই মাত্রে গাড়ি থেকে বেরিয়ে এসে হরশদকে চ্যালেঞ্জ করে। তারপর ঝামেলা বেড়ে যেতেই তিনজনকে ফোন করে ডেকে পাঠায় পণ্ডিত মাত্রে। এরপরই ঘটে যায় বীভৎস ঘটনা।

সারা গা রক্তাক্ত। ভয়ানক এক দৃশ্য। হাতে যা ধরে রয়েছেন তা সুস্থ মানুষের পক্ষে দেখাও ভয়ঙ্কর। এক শরীরে ছুরিকাঘাতের পর পেট থেকে বের হওয়া নাড়িভুড়ি হাতে নিয়ে হাসপাতালে এলেন ব্যক্তি। শিউরে ওঠার মতো কাণ্ড মুম্বইয়ের। মুম্বইয়ের ডোম্বিভ্যালির মাণ্ডাপায় এক ৩০ বছর বয়সী ব্যক্তির সঙ্গে এই ঘটনা ঘটে গিয়েছে।

পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি ছুরি মেরেছে, তাকে গ্রেফতার করা হয়েছে। তবে এই বীভৎস ঘটনার রেশ ভুলতে পারছে না এলাকা। পুলিশ জানিয়েছে, ঘটনায় যে ব্যক্তি অভিযুক্তের তালিকায় রয়েছে সে পণ্ডিত মাত্রে নামে পরিচিত। অভিযুক্ত ব্যক্তি পেশায় কেবল অপরাটের। যে ব্যক্তি এভাবে জখম হয়েছেন, তিনি হরশদ রাসেল। আহত ব্য়ক্তি পেশায় ডেকোরেটর।

 জানা গিয়েছে, হরশদকে ছুরিকাঘাতে আহত হতে দেখে পাশে একজন এসে উদ্ধার করতে গেলে, তিনিও আহত হন। ঘটনার সূত্রপাত, এক পথদুর্ঘটনাকে ঘিরে। পুলিশ বলছে হরশদের ছোট ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে, মাত্রের গাড়ির। এরপরই মাত্রে গাড়ি থেকে বেরিয়ে এসে হরশদকে চ্যালেঞ্জ করে। তারপর ঝামেলা বেড়ে যেতেই তিনজনকে ফোন করে ডেকে পাঠায় পণ্ডিত মাত্রে। এরপরই তারা এসে বেধড়ক মারধর করে হরশদ ও তাঁর সঙ্গে থাকা আরও এক ব্যক্তিকে। এরপরই পকেট থেকে ছুরি বের করে হারশদকে মারধর করেন মাত্রে। এমনই অভিযোগ উঠে এসেছে। সাইকেলে সওয়ার ব্যক্তির উপর ঝাঁপিয়ে পড়ল কুকুরের দল! এরপর মর্মান্তিক কাণ্ড কেরলে

অনেক পথচলতি মানুষই সেই সময় আহত হরশদকে উদ্ধার করতে এগিয়ে আসেন। পণ্ডিত মাত্রে ততক্ষণে ক্ষোভ তুঙ্গে তুলে জানিয়ে দেয় যে, যে এগিয়ে আসবে তাঁকেই আঘাত করবে সে। এরপরই ওই ভয়াবহ আহত অবস্থায় স্থানীয় নেপচুন হাসপাতালে দুজন ভর্তি হতে যান। সেই হাসপাতাল জানায়, অন্য ‘মমতা হাসপাতাল’ এ ভর্তি হতে। তখন ওই আহত অবস্থাতেই তাঁরা মমতা হাসপাতালে যান অটো রিক্সায়। শেষে হাসপাতালে হাতে পেট থেকে বের হওয়া নাড়িভুড়ি ধরে নিয়ে গিয়েই অচৈতন্য হয়ে পড়েন হরশদ। আপাতত তিনি আইসিইউতে ভর্তি। 

বন্ধ করুন