বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনার মধ্যে গার্লফ্রেন্ডের সঙ্গে মিট করতে চেয়ে আকুতি, যুবককে বার্তা পুলিশের!
ছবিটি প্রতীকী। সৌজন্যে : পিটিআই (PTI)
ছবিটি প্রতীকী। সৌজন্যে : পিটিআই (PTI)

করোনার মধ্যে গার্লফ্রেন্ডের সঙ্গে মিট করতে চেয়ে আকুতি, যুবককে বার্তা পুলিশের!

প্রেমিকার সঙ্গে দেখা করাটাও তো যে কোনও প্রেমিকের কাছে জরুরি হতে পারে।

রাজ্যজুড়ে কার্ফু। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া বারণ। কিন্তু 'জরুরী প্রয়োজন' তো আর সবার খাতায় সমান নয়! প্রেমিকার সঙ্গে দেখা করাটাও তো যে কোনও প্রেমিকের কাছে জরুরী হতে পারে।

হ্যাঁ, তা হতেই পারে। তবে তা প্রেমিকযুগলের কাছেই। মুম্বই পুলিশের খাতায় নয়। মজার ছলে এমনটাই জানাল মু্ম্বই পুলিশ। দাঁড়ান, একটু খোলসা করে বলি।

মুম্বইয়ে জরুরি কাজে বের হলে গাড়িতে বিশেষ রঙে চিহ্নিত স্টিকার লাগানোর নির্দেশ দেওয়া হয়েছে। এবার সেই নিয়েই কিছুটা বিভ্রান্ত এক টুইটার ব্যবহারকারী। 'প্রেমিকার সঙ্গে দেখা করতে হলে কী রঙের স্টিকার লাগাব? আমি ওকে খুব মিস করছি,' টুইট করে মুম্বই পুলিশকে ট্যাগ করেন ওই ব্যক্তি।

এরপরেই টুইটের উত্তর দেওয়া হয় মুম্বই পুলিশের অফিসিয়াল টুইটার পেজ থেকে। বলা হয়, 'আমরা বুঝতে পারছি স্যার যে এটা আপনার কাছে জরুরি। কিন্তু আমাদের জরুরি বা আপদকালীনের মধ্যে তো এটি পড়ে না!'

এরপরেই অবশ্য বেশ রোমান্টিকভাবে বোঝানো হয়। 'দূরত্বেই তো হৃদয়ে আরও প্রেমে বাড়ে,' হালকা কবি কবি ভাব মুম্বই পুলিশের টুইটার হ্যান্ডেলের।

শুধু তাই নয়, সবশেষে দুজনের সারাজীবনের জন্য শুভকামনাও জানায় মুম্বই পুলিশ। 'এটা জাস্ট একটা ফেজ,' অর্থাত্ করোনা যে সাময়িক, সে কথা মনে করিয়ে দেওয়া হয়।


মুম্বই পুলিশের এই রিপ্লাই বেশ মনে ধরেছে নেটিজেনদের। প্রায় ২২ হাজার লাইক পড়েছে টুইটটিতে।

বন্ধ করুন