বাংলা নিউজ > ঘরে বাইরে > মুহূর্তের মধ্যে রাস্তা গিলে নিল চারচাকার গাড়ি, ভাইরাল ভিডিয়ো

মুহূর্তের মধ্যে রাস্তা গিলে নিল চারচাকার গাড়ি, ভাইরাল ভিডিয়ো

ডুবে যাচ্ছে গাড়ি। (ছবি সৌজন্য ভিডিয়ো)

দেখুন ভাইরাল ভিডিয়ো।

আবাসনের মধ্যে দাঁড় করানো আছে একটি চার-চাকা গাড়ি। মাটি ধসে তা কয়েক সেকেন্ডের মধ্যে পুরো গায়েব হয়ে গেল। মুম্বইয়ের ঘাটকোপারের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ভেজা রাস্তায় দুটি গাড়ি পাশাপাশি দাঁড় করানো আছে। আচমকা কালো রঙের একটি গাড়ির উলটো হয়ে মাটির মধ্যে ঢুকে যাচ্ছে। কয়েক সেকেন্ডের মধ্যে তা পুরো জলের তলায় চলে যায়। সম্ভবত সেই গাড়ির আর হদিশ পাওয়াও যাবে না। যদিও পাশে দাঁড়িয়ে থাকা গাড়িতে কিছু হয়নি। নেটিজেনরা আশঙ্কাপ্রকাশ করতে থাকেন, গত কয়েকদিন ধরে মুম্বইয়ে যে প্রবল বৃষ্টিপাত হয়েছে, তার জেরেই ধস নেমে সম্ভবত এরকম ঘটনা ঘটেছে।

ট্র্যাফিক পুলিশের তরফে জানানো হয়েছে, যেখানে গাড়িটি দাঁড়িয়েছিল, সেখানে একটি কুয়ো ছিল। কয়েকজন লোক কনক্রিট স্ল্যাব দিয়ে তা চাপা দিয়ে দেয়। তারপর থেকে পার্কিংয়ের জায়গা হিসেবে ব্যবহৃত হত। বৃষ্টির জেরে মাটি ধসে সেই ঘটনা ঘটেছে। পরে বৃহন্মুম্বই পুরনিগমের তরফে জানানো হয়েছে, রবিবার সকালে একটি বেসরকারি আবাসনের সেই ঘটনায় পুরনিগমের কোনও যোগ নেই। গাড়িতে কেউ না থাকায় হতাহতের কোনও খবর মেলেনি। ঘটনাস্থলে গিয়েছেন ঘাটকোপুরের পুর আধিকারিক এবং থানার অফিসাররা।

এমনিতেই গত কয়েকদিন ধরে মুম্বইয়ে প্রবল বৃষ্টি হচ্ছে। মৌসম ভবনের তরফে জানানো হয়েছে, জুন মাসে যা বৃষ্টি হয়, তা ১২ দিনেই পেরিয়ে গিয়েছে। শুধু তাই নয়, ১২ জুন পর্যন্ত সাধারণত যে পরিমাণ বৃষ্টি হয়, এবার তার থেকে প্রায় ৫০০ শতাংশ বেশি বৃষ্টিপাত হয়েছে মুম্বইয়ে। পরিসংখ্যান অনুযায়ী, চলতি বছর জুনে ১২ জুন পর্যন্ত ৭০০ মিলিমিটারের বেশি বৃষ্টি হয়েছে। এমনিতে জুনে গড়ে ৫০৫ মিলিমিটার বৃষ্টি হয়। আর ১ জুন থেকে ১২ জুন পর্যন্ত সাধারণত ১১৪.৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়।

ঘরে বাইরে খবর

Latest News

‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল 'মোদী বিরোধী' সম্পাদকীয়র জবাবে বিদেশি সংবাদপত্রে কংগ্রেসকে তোপ ভারতীয় কূটনীতিকের

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.