বাংলা নিউজ > ঘরে বাইরে > মুম্বইয়ে টেম্পোয় ধর্ষণের শিকার মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার, ধৃত ১
(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

মুম্বইয়ে টেম্পোয় ধর্ষণের শিকার মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার, ধৃত ১

  • টেম্পোর মধ্যে থেকে অচৈতন্য অবস্থায় মহিলাকে উদ্ধার করে পুলিশ 

এক মহিলাকে নৃশংসভাবে ধর্ষণ করা হল মুম্বইয়ে। রাস্তার ধারে পার্ক করার টেম্পোর মধ্যে থেকে মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করল মুম্বই পুলিশ। 

পুলিশ জানিয়েছে, অন্ধেরি পূর্বের সাকিনাকা এলাকার খায়রানি রোডে পার্ক করা একটি টেম্পোর মধ্যে থেকে ধর্ষণের শিকার এক মহিলাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরে ৩২ বছরের ওই মহিলাকে ধর্ষণ ও নির্যাতন চালানোর অভিযোগে 8৫ বছরের এক অভিযুক্তকে গ্রেফতার করেছে সাকিনাকা থানার পুলিশ।

জোন ১০ -এর পুলিশের ডেপুটি কমিশনার মহেশ্বর রেড্ডি জানিয়েছেন, অন্ধেরির আহত ওই দম্পতির বিষয় ভোর তিনটের সময় একটি ফোনের মাধ্যমে জানতে পারে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে ওই মহিলাকে গুরুতর আহত অবস্থায় একটি টেম্পোর মধ্যে দেখতে পায় পুলিশ। ওই গাড়ির বাইরের একজন ব্যক্তিকেও আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। আহত ওই মহিলাকে উদ্ধার করে ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই পরীক্ষা-নিরীক্ষা করে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে নিশ্চিত করেন চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, চিকিৎসকদের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, ওই মহিলার সঙ্গে পাশবিক অত্যাচার করা হয়েছে। পুলিশ আরও জানিয়েছে, ওই মহিলা অচৈতন্য থাকার কারণে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, ধর্ষণ ও হামলার অভিযোগ দায়ের করা হয়েছে।

রেড্ডি বলেন, ' অভিযোগ নথিভুক্ত করার পর ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে একজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ আধিকারিকরা আরও জানিয়েছেন, আমাদের নির্ণয় করতে হবে যে,আহত দম্পতি এবং ওই অভিযুক্তের মধ্যে ঠিক কি ঘটনা ঘটেছিল। এই ঘটনার পিছনে অন্য কেউ যুক্ত রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান , এই ঘটনায় একাধিক দুষ্কৃতী জড়িয়ে থাকতে পারে। ইতিমধ্যেই ধৃতকে একপ্রস্থ জেরা করা হয়েছে। তার কাছ থেকে আরও তথ্য পাওয়ার চেষ্টা চলছে। মহিলার শারীরিক অবস্থা একটু স্থিতিশীল হলে, তাঁর বয়ান নেওয়ার চেষ্টা করা হবে বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন