বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: হিন্দু কিশোরীকে ছাদ থেকে ফেলে খুনের অভিযোগ, ধর্ম বদলে বিয়ের চাপ!

Murder: হিন্দু কিশোরীকে ছাদ থেকে ফেলে খুনের অভিযোগ, ধর্ম বদলে বিয়ের চাপ!

 হিন্দু কিশোরীকে ছাদ থেকে ফেলে খুন করার অভিযোগ। (প্রতীকী ছবি)

কিশোরীর মৃত্যুর খবর এসে পৌঁছতেই সুফিয়ানের বাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে উত্তেজিত জনতা। ওই কিশোরীর দিদির দাবি, সুফিয়ান দীর্ঘদিন ধরে তার বোনকে বিরক্ত করত।

লখনউয়ের দুবাগ্গা কলোনিতে ভয়াবহ ঘটনা। ধর্মান্তকরণের জন্য ওই কিশোরীকে চাপ দেওয়া হত বলে অভিযোগ। এরপর তাকে বিয়ে করার জন্যও চাপ দেওয়া হত বলে অভিযোগ। সেই প্রস্তাব অস্বীকার করতেই কিশোরীকে চারতলার উপর থেকে ছুঁড়ে ফেলার অভিযোগ যুবকের বিরুদ্ধে উঠেছে।

এদিকে ঘটনার পরে ১৮ বছর বয়সী ওই মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের মায়ের বয়ানের ভিত্তিতে থানায় এফআইআর দায়ের করা হয়েছে। সুফিয়ান নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্মান্তকরণ ও খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুফিয়ান নামে ওই যুবক ১৮ বছর বয়সী ওই কিশোরীকে নানাভাবে জ্বালাতন করত। এদিকে ধর্মান্তকরণ ও জোর করে বিয়ে করার জন্য় চাপ দেওয়ার অভিযোগ উঠেছিল ওই যুবকের বিরুদ্ধে। এদিকে কিশোরীর মায়ের দাবি, মঙ্গলবার তিনি ভাইকে সাহায্যের জন্য ডাকেন। এরপর তারা সুফিয়ানের পরিবারের সঙ্গে কথা বলতে যান। তখনই সুফিয়ান বাড়ি থেকে বেরিয়ে গালিগালাজ শুরু করে।

কিশোরীর মামার বাইকে আগুন ধরিয়ে দেবেও বলেও সে হুমকি দেয়। সেই সময় কিশোরী ছুটতে শুরু করে। আর তখনই সুফিয়ান তাড়া করে কিশোরীকে। এরপর চারতলায় কিশোরী উঠলে সেখান থেকে সে ঠেলে ফেলে দেয় বলে অভিযোগ।

এরপরই এলাকা ছেড়ে পালায় সুফিয়ান। কিশোরীর মৃত্যুর খবর এসে পৌঁছতেই সুফিয়ানের বাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে উত্তেজিত জনতা। ওই কিশোরীর দিদির দাবি, সুফিয়ান দীর্ঘদিন ধরে তার বোনকে বিরক্ত করত। বোনকে মামার বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল। বছর খানেক আগে ফিরে আসার পরে ফের বিরক্ত করা শুরু করেছিল সুফিয়ান।

 

বন্ধ করুন