বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder Due to Extramarital Affair: স্ত্রীর সঙ্গে পরকিয়া! সন্দেহের বসে চলন্ত ট্রেনে বন্ধুকে খুন ব্যক্তির

Murder Due to Extramarital Affair: স্ত্রীর সঙ্গে পরকিয়া! সন্দেহের বসে চলন্ত ট্রেনে বন্ধুকে খুন ব্যক্তির

চলন্ত ট্রেনে বন্ধুকে কুপিয়ে খুন ব্যক্তির

Murder Due to Extramarital Affair: আততায়ীর সন্দেহ ছিল, তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে প্রসেনজিতের। সেই সন্দেহের বসেই এই হত্যাকাণ্ড বলে জানা গিয়েছে প্রাথমিক তদন্তে। মৃত প্রসেনজিৎ বর্ধমান জেলার বাহাদুরপুর গ্রামের বলে জানা গিয়েছে।

দেবব্রত মোহন্তী

চলন্ত ট্রেনে বন্ধুর ছুরিকাঘাতে মারা গেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ওড়িশায়। জানা গিয়েছে, মৃত ব্যক্তি পশ্চিমবঙ্গের বাসিন্দা। মৃত ব্যক্তির বয়স ৩৫ বছর। নাম প্রসেনজিৎ গড়াই। তাঁকে খুনের ঘটনায় অভিযুক্তের নাম রাজীব গড়াই। আততায়ীর সন্দেহ ছিল, তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে প্রসেনজিতের। সেই সন্দেহের বসেই এই হত্যাকাণ্ড বলে জানা গিয়েছে প্রাথমিক তদন্তে। মৃত প্রসেনজিৎ বর্ধমান জেলার বাহাদুরপুর গ্রামের বলে জানা গিয়েছে।

চেন্নাই-হাওড়া মেলে দুই বন্ধুর মধ্যে হাতাহাতি শুরু হয় বলে জানা যায়। শুক্রবার দুপুর দুটো নাগাদ ঘটনাটি ঘটে। তখন ট্রেনটি ওড়িশার গঞ্জম জেলা দিয়ে যাচ্ছিল। হাতাহাতি চলাকালীনই প্রসেনজিতকে ছুরি দিয়ে আঘাত করে বন্ধু রাজীব। পরে ট্রেনের যাত্রীরা ট্রেনের চেন টানলে গঞ্জম স্টেশনে দাঁড়ায় সেটি। রক্তাক্ত অবস্থায় প্রসেনিজতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে আরপিএফ অভিযুক্ত রাজীবকে গঞ্জম পুলিশের হাতে তুলে দেয়।

আরপিএফ-এর অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর সীমাঞ্চল সাহু ঘটনা প্রসঙ্গে বলেন, ‘রাজীব গত সপ্তাহে তার স্ত্রীর চিকিৎসার জন্য চেন্নাই গিয়েছিল। তার সঙ্গে ছিলেন তার স্ত্রী, শ্বশুর এবং বন্ধু প্রসেনজিৎ। চেন্নাইতে রাজীব নাকি তার বন্ধুর সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে বলে অভিযোগ। এরপর চেন্নাইয়ে দুই বন্ধুর মধ্যে ঝগড়া হয়। চেন্নাই-হাওড়া মেলে ফিরে আসার সময়, শুক্রবার বিকেলে ট্রেনের ভিতরে দুই বন্ধুর মধ্যে আবারও ঝগড়া হয়। যার পরে রাজীব প্রসেনজিৎকে ছুরিকাঘাত করে। তারপর প্রসেনজিৎ গুরুতর জখম হয়। ট্রেনটি গঞ্জম স্টেশনে থামলে প্রসেনজিৎকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁকে বাঁচানো যায়নি।’

বন্ধ করুন