বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: মেয়েকে গুলি করে সুটকেসে ভরে ফেলেছিলেন বাবা-মা, কেন এই খুন?

Murder: মেয়েকে গুলি করে সুটকেসে ভরে ফেলেছিলেন বাবা-মা, কেন এই খুন?

সুটকেসে ভরে ফেলেছিলেন মেয়ের দেহ। প্রতীকী ছবি (HT Photo) (HT_PRINT)

পুলিশের তদন্তে উঠে এসেছে, ওই তরুণী আসলে ভিন জাতের এক ছেলেকে বিয়ে করেছে। কিন্তু জামাই ছত্রপালকে পছন্দ করতেন না বাবা মা। আর তারপরেই রাগের মাথায় মেয়েকে খুনের ছক কষে বাবা-মা।

উত্তরপ্রদেশের মথুরায় তরুণী খুনের ঘটনায় এবার চাঞ্চল্যকর ঘটনা সামনে এল। তদন্তে দেখা গিয়েছে ২২ বছরের তরুণী আয়ুশি চৌধুরীকে খুন করে সুটকেসে ভরে দেওয়া হয়েছিল। আর দেহ ভরা সেই সুটকেশই উদ্ধার হয়েছিল মথুরায় হাইওয়ের পাশ থেকে। গোটা ঘটনার পরতে পরতে রহস্য। উত্তরপ্রদেশ পুলিশের দাবি মেয়েকে খুন করেছিলেন বাবা নীতীশ যাদব। পুলিশ ইতিমধ্য়েই নীতীশ ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে। আর সেই খুনের পেছনে উঠে এসেছে আরও বিস্ফোরক তথ্য়।

অভিযোগ, বাবা খুন করেছিলেন মেয়েকে। নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক দিয়ে মেয়েকে খুন করেন বাবা। এরপর সুটকেসে প্য়াক করে ফেলেন মেয়ের দেহ। আর সেই কাজে সহায়তা করেন তার স্ত্রী। মেয়ের দেহ সুটকেসে ভরে ফেলেছিলেন মা ও বাবা। এরপর তা ফেলে দেওয়া হয় হাইওয়ের ধারে। সেখান থেকেই উদ্ধার হয়েছিল দেহ। পরে সেই দেহ উদ্ধার করেছিল পুলিশ। কিন্তু কেন এভাবে মেয়েকে নৃশংসভাবে খুন করলেন বাবা-মা?

পুলিশের তদন্তে উঠে এসেছে, ওই তরুণী আসলে ভিন জাতের এক ছেলেকে বিয়ে করেছে। কিন্তু জামাই ছত্রপালকে পছন্দ করতেন না বাবা মা। আর তারপরেই রাগের মাথায় মেয়েকে খুনের ছক কষে বাবা-মা। আসলে মেয়েকে কিছুতেই বাবা মায়ের কথা শুনছিল না। ভালোবাসা মানুষের সঙ্গে সে জীবন কাটাতে চাইছিলেন। আর তাতেই বিপত্তি।

 

বন্ধ করুন