বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: মেয়েকে গুলি করে সুটকেসে ভরে ফেলেছিলেন বাবা-মা, কেন এই খুন?

Murder: মেয়েকে গুলি করে সুটকেসে ভরে ফেলেছিলেন বাবা-মা, কেন এই খুন?

সুটকেসে ভরে ফেলেছিলেন মেয়ের দেহ। প্রতীকী ছবি (HT Photo) (HT_PRINT)

পুলিশের তদন্তে উঠে এসেছে, ওই তরুণী আসলে ভিন জাতের এক ছেলেকে বিয়ে করেছে। কিন্তু জামাই ছত্রপালকে পছন্দ করতেন না বাবা মা। আর তারপরেই রাগের মাথায় মেয়েকে খুনের ছক কষে বাবা-মা।

উত্তরপ্রদেশের মথুরায় তরুণী খুনের ঘটনায় এবার চাঞ্চল্যকর ঘটনা সামনে এল। তদন্তে দেখা গিয়েছে ২২ বছরের তরুণী আয়ুশি চৌধুরীকে খুন করে সুটকেসে ভরে দেওয়া হয়েছিল। আর দেহ ভরা সেই সুটকেশই উদ্ধার হয়েছিল মথুরায় হাইওয়ের পাশ থেকে। গোটা ঘটনার পরতে পরতে রহস্য। উত্তরপ্রদেশ পুলিশের দাবি মেয়েকে খুন করেছিলেন বাবা নীতীশ যাদব। পুলিশ ইতিমধ্য়েই নীতীশ ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে। আর সেই খুনের পেছনে উঠে এসেছে আরও বিস্ফোরক তথ্য়।

অভিযোগ, বাবা খুন করেছিলেন মেয়েকে। নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক দিয়ে মেয়েকে খুন করেন বাবা। এরপর সুটকেসে প্য়াক করে ফেলেন মেয়ের দেহ। আর সেই কাজে সহায়তা করেন তার স্ত্রী। মেয়ের দেহ সুটকেসে ভরে ফেলেছিলেন মা ও বাবা। এরপর তা ফেলে দেওয়া হয় হাইওয়ের ধারে। সেখান থেকেই উদ্ধার হয়েছিল দেহ। পরে সেই দেহ উদ্ধার করেছিল পুলিশ। কিন্তু কেন এভাবে মেয়েকে নৃশংসভাবে খুন করলেন বাবা-মা?

পুলিশের তদন্তে উঠে এসেছে, ওই তরুণী আসলে ভিন জাতের এক ছেলেকে বিয়ে করেছে। কিন্তু জামাই ছত্রপালকে পছন্দ করতেন না বাবা মা। আর তারপরেই রাগের মাথায় মেয়েকে খুনের ছক কষে বাবা-মা। আসলে মেয়েকে কিছুতেই বাবা মায়ের কথা শুনছিল না। ভালোবাসা মানুষের সঙ্গে সে জীবন কাটাতে চাইছিলেন। আর তাতেই বিপত্তি।

 

ঘরে বাইরে খবর

Latest News

ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10 বাজেটে সুযোগ রয়েছে ‘আসল ৪০০ পার’ অর্জনের- কী নিয়ে মোদীদের খোঁচা কংগ্রেসের? মাথাহীন দানবের সঙ্গে লড়াইয়ে রাজকুমার, শ্রদ্ধা কি সত্যিই পিশাচিনী? আসছে স্ত্রী ২ ফের দুর্ঘটনার কবলে রেল, অসমগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত ৪, আহত ২০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.