বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: সিগারেট খাচ্ছিস কেন? Zomato ডেলিভারি এজেন্টকে বুকে ছুরি মেরে খুন!
খুনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি

Murder: সিগারেট খাচ্ছিস কেন? Zomato ডেলিভারি এজেন্টকে বুকে ছুরি মেরে খুন!

  • সাগরের এক আত্মীয় ইন্দর পাল জানিয়েছেন, সাগর সাধারণত রাতের বেলা কাজ করত। ১৫ জুন রাত ১২টা নাগাদ সে প্রথম অর্ডার পায়। ডিনার শেষ করে সাগর ওই রেস্তরাঁ থেকে খাবার নিতে যাচ্ছিল। সিগারেট খাচ্ছিল সাগর।

হিমানি ভাণ্ডারি

একেবারে সামান্য বিষয় নিয়ে ঝগড়া। আর তার জেরে জোমাটোর ডেলিভারি বয়ের বুকে ছুরি বসিয়ে দিল দুই যুবক।বুধবার দিল্লির তিলকনগর এলাকার ঘটনা। মৃতের নাম সাগর সিং(২৯)। ডেপুটি কমিশনার অফ পুলিশ (ওয়েস্ট) ঘনশ্য়াম বনশল জানিয়েছেন, রাত সাড়ে ১২টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে এনিয়ে ফোন করে জানানো হয়েছিল। স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পরে বাসিন্দারা জানিয়েছিলেন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসকরা জানিয়ে দেন তার মৃত্যু হয়েছে। কিন্তু কী কারনে এই খুন?

ডিসিপি জানিয়েছেন, ওই দুই যুবকের সঙ্গে সাগরের ঝগড়া হয়েছিল। তারপরই তার বুকে ছুরি বসিয়ে দেয় ওরা। পুলিশ ইতিমধ্যে ২২ বছর বয়সী হর্ষদীপ সিংকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে একটি ছুরি বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্ত দুই যুবকই শিখ নিহাংগ।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবক জানিয়েছে, সে আর তার বন্ধ স্থানীয় একটি রেস্তরাঁর কাছে দাঁড়িয়েছিলেন। তখন সাগর তাদের পথ আটকে দাঁড়ায়। যখন তারা সরতে বলে তখন সে সরতে চায়নি। সাগরের এক আত্মীয় ইন্দর পাল জানিয়েছেন, সাগর সাধারণত রাতের বেলা কাজ করত। ১৫ জুন রাত ১২টা নাগাদ সে প্রথম অর্ডার পায়। ডিনার শেষ করে সাগর ওই রেস্তরাঁ থেকে খাবার নিতে যাচ্ছিল। সিগারেট খাচ্ছিল সাগর।

তখনই সিগারেট খাওয়া নিয়ে ওই দুজন যুবক তাকে নানা কথা শোনায়। তবে সাগর জানিয়েছিল খোলা জায়গায় সে ধূমপান করছে। কিন্তু কোনও কথা না শুনে ওই দুই যুবক কৃপান বের করে বুকের বাঁদিকে বসিয়ে দেয়।এরপর তারা পালিয়ে যায়। আমি যখন সাগরকে দেখলাম ও সারা শরীর রক্তে ভেসে যাচ্ছে।

বন্ধ করুন