বাড়ি > ঘরে বাইরে > শ্রীলঙ্কার নর্দ্যান প্রভিন্সের গভর্নর হচ্ছেন মুরলীধরন?
মুথাইয়া মুরলীধরন
মুথাইয়া মুরলীধরন

শ্রীলঙ্কার নর্দ্যান প্রভিন্সের গভর্নর হচ্ছেন মুরলীধরন?

যাবতীয় জল্পনা ওড়ালেন মুরলীধরন।পদ্মা রাওকে ফোনে বললেন কেন তিনি সমর্থন করেন শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্টকে।

রাজনীতিতে নামছেন মুথাইয়া মুরলীধরন? শ্রীলঙ্কার একটি রাজ্যের গভর্নর হতে চলেছেন? কয়েকদিন ধরেই এই জল্পনা চলছে সোশ্যাল মিডিয়ায়। অনেক গণমাধ্যমও মুরলী গভর্নর হতে চলেছেন, এই খবরটি জানিয়ে দিয়েছিল। কিন্তু Hindustan Times কে এক্সক্লুসিভলি মুরলী জানালেন যে এই সব খবর পুরোপুরি ভুল। এমন কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন মুরলী। তিনি ফোনে জানান যে প্রেসিডেন্ট গোটাবায়া রাজাপাকসা তেমন কোনও প্রস্তাব তাঁকে দেখেনি। তবে সেরকম কোনও প্রস্তাব তিনি নেওয়ার কথা ভাবছেন না বলেও জানান মুরলী। তাঁর কথায় তিনি ক্রিকেটার, রাজনীতিবিদ নন।তাঁর ফাউন্ডেশন যেটি বছরে ৬০ হাজার মানুষকে সাহায্য করে, সেটির মাধ্যেমই তিনি জনসেবা করতে চান বলে জানান মুরলী।

মুরলী দক্ষিণ শ্রীলঙ্কার তামিল হলেও নির্বাচনের সময় রাজাপাকসাকে সমর্থন করেছিলেন। বেশিরভাগ তামিল রাজাপাকসার বিরোধী। সেই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে মুরলী একতার বার্তা দেন। তিনি বলেন যে অতীতে সংঘর্ষে সিংহলিরাও মারা গিয়েছে, তামিলরাও হত হয়েছে। সেগুলিকে ধরে রেখে কি কোনও জাতির ব্যক্তিকে ভালো বা খারাপ বলা যায়, সেই প্রশ্নও করেছেন মুরলী।

তামিননাড়ুর অধিকাংশ রাজনীতিবিদ রাজাপাকসার বিরোধী। এই নিয়ে প্রশ্ন করলেই তিতিবিরক্ত হয়ে ওঠেন ভারতের জামাই মুরলী। তিনি বলেন যে ভারতীয় রাজনীতিবিদরা কিছু জানেন না শ্রীলঙ্কার বিষয়ে। রাজাপাকসার প্রশংসা করে মুরলী বলেন যে দেশের কোনও উন্নতি হয়নি তাঁরা দায়িত্ব নেওয়ার আগে। প্রাক্তন প্রতিরক্ষা সচিব গোটাবায়া রাজাপাকসার আমলে দেশে সমৃদ্ধি আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।


বন্ধ করুন