বাংলা নিউজ > ঘরে বাইরে > মহাকাশ থেকে আজব ধাতব বল পড়ল গুজরাটে! অজানা বস্তু দেখে স্তম্ভিত আনন্দবাসী
গুজরাটের আনন্দ থেকে উদ্ধার হওয়া ধাতব বল
গুজরাটের আনন্দ থেকে উদ্ধার হওয়া ধাতব বল

মহাকাশ থেকে আজব ধাতব বল পড়ল গুজরাটে! অজানা বস্তু দেখে স্তম্ভিত আনন্দবাসী

  • আনন্দ জেলার তিনটি স্থানে পড়েছিল এই ধাতব বস্তুগুলি। ভালেজ, খাম্ভোলজ এবং রামপুরায় এই অদ্ভূত বস্তু পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

মহাকাশ থেকে মাটিতে এসে পড়ল ধাতব বস্তু, আর তা দেখেই বৃহস্পতিবার গুজরাটের আনন্দ জেলার বাসিন্দারা স্তম্ভিত হয়ে যান। মহাকাশ থেকে মাটিতে পড়ে একটি অদ্ভুত ধাতব বল। তা দেখেই অবাক হয়ে যান স্থানীয় বাসিন্দারা। মিডিয়া রিপোর্ট অনুসারে, মহাকাশ থেকে যে ধাত বস্তু পড়েছে, তা কোনও কৃত্রিম ধ্বংসাবশেষ বলে সন্দেহ করা হচ্ছে। আনন্দ জেলার তিনটি স্থানে পড়েছিল এই ধাতব বস্তুগুলি। ভালেজ, খাম্ভোলজ এবং রামপুরায় এই অদ্ভূত বস্তু পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিভ্রান্ত গ্রামবাসীরা বলের মতো বস্তুটি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশকে ফোন করে। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, উদ্ধার হওয়া এমনই একটি ধাতব বলের ওজন প্রায় ৫ কেজি। ধাতব বলটি কালো রঙের দেখতে। এটি বিকেল পৌনে পাঁচটা নাগাদ ভালেজে পড়েছিল। খাম্ভোলজ ও রামপুরায়ও একই ধরনের ঘটনা ঘটে। তিনটি গ্রাম একে অপরের থেকে ১৫ কিলোমিটারের মধ্যেই অবস্থিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, পুলিশ ঘটনাটি খতিয়ে দেখে এবং তদন্ত শুরু করার জন্য ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরি (এফএসএল) বিশেষজ্ঞদের ডাকে। ধাতব বলটি স্যাটেলাইটের ধ্বংসাবশেষ বলে সন্দেহ করা হচ্ছে। সৌভাগ্যবশত, খম্ভোলজের একটি বাড়ি থেকে কিছুটা দূরে ধ্বংসাবশেষটি পড়েছিল তাই কোনও ক্ষয়ক্ষতি হয়নি। এবং অন্য দুটি জায়গায় এই বলগুলি খোলা জায়গায় পড়েছিল বলে কেই আঘাত পাননি বা হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

বন্ধ করুন