বাংলা নিউজ > ঘরে বাইরে > তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন নাফিসা আলি, মমতার হাত থেকে নিলেন পতাকাও

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন নাফিসা আলি, মমতার হাত থেকে নিলেন পতাকাও

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেত্রী নাফিসা আলি।

আজ এই যোগদান হওয়ায় তৃণমূল কংগ্রেস যে গোয়ায় আর প্রান্তিক শক্তি রইল না তা প্রমাণ হয়ে গেল।

আরবসাগরের তীরবর্তী রাজ্যে গোয়ায় গিয়েই বিজেপিকে বার্তা পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ আজ, শুক্রবার তাঁর হাত ধরেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেত্রী নাফিসা আলি। এই ঘটনা শুধু বিজেপিকে নয় কংগ্রেসকেও বার্তা দেওয়া হল বলে মনে করা হচ্ছে। কারণ বিজেপি যেমন কটাক্ষ করেছিল, তেমন কটাক্ষ করেছিলেন কংগ্রেসের প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমও। এই যোগদান পর্বে হাজির ছিলেন রাজ্যসভায় তৃণমূল কংগ্রেসের সদস্য ডেরেক ও’ব্রায়েন।

আজ এই যোগদান হওয়ায় তৃণমূল কংগ্রেস যে গোয়ায় আর প্রান্তিক শক্তি রইল না তা প্রমাণ হয়ে গেল। এখানে আগামী ফেব্রুয়ারি মাসে বিধানসভা নির্বাচন। সেখানে জাতীয় স্তরের সাঁতারু তথা প্রাক্তন মিস ইন্ডিয়া নাফিসা আলির যোগদান বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। নাফিসাই ২০০৪ সালের লোকসভা নির্বাচনে দক্ষিণ কলকাতা কেন্দ্রে কংগ্রেস প্রার্থী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন। এমনকী পরাজিতও হয়েছিলেন।

তিনি সমাজবাদী পার্টির প্রার্থী হয়েও পরে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু জাতীয় রাজনীতির প্রেক্ষাপটে তেমন কোনও দাগ কাটতে পারেননি। সম্প্রতি তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চান বলে জানিয়েছিলেন। গোয়ায় সংগঠন তৈরি করতে চান নাফিসা। তাই আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা নিয়ে যোগ দিলেন।

উল্লেখ্য, ২০০৯ সালে তিনি ফের কংগ্রেসে ফিরে আসেন। কিন্তু সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি তাঁকে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বার্তা দেওয়া হয়েছে গোয়ায় আসন্ন বিধানসভা নির্বাচনে দলের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন নাফিসা আলি। আজ তাঁর যোগদানের মধ্যে দিয়েই গোয়া সফর শুরু করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেক্ষেত্রে ভাঙল কংগ্রেস শিবির।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ট্যাটু করিয়েছেন? সাবধান হয়ে যান, বিরল ক্যানসারের ঝুঁকি বাড়ায় শিল্প বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক কোয়ালিফায়ারে হার, প্যারিস যেতে ক্রমতালিকার দিকে চোখ ভারতীয় পুরুষ আর্চারি দলের বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ মহম্মদ হাফিজের CM স্কিমে মুসলিম মহিলা ফ্ল্যাট পাওয়ায় বিক্ষোভ, স্বতপ্রণোদিত মামলা করল না HC উইকেন্ড আসতেই বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, ২ দিনে ঘরে কত তুলল কার্তিকের ছবি? ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের কে হবেন লোকসভার স্পিকার? মোদী ৩.০ 'কিংমেকার' জেডিইউ, টিডিপি পরস্পরের ভিন্ন মত একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর? আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

T20 WC 2024

বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.