বাংলা নিউজ > ঘরে বাইরে > Namaste Gang: ডাকাতির আগে হাতজোড় করে নমস্কার, এনকাউন্টারের পরে গ্রেফতার ২
নমস্তে গ্যাংয়ের দুজন সদস্যকে গ্রেফতার করল পুলিশ। প্রতীকী ছবি (ANI Photo) (ANI)

Namaste Gang: ডাকাতির আগে হাতজোড় করে নমস্কার, এনকাউন্টারের পরে গ্রেফতার ২

  • পুলিশ সূত্রে খবর, অভিনব উপায়ে লুঠ চালাত তারা। কোনও ব্য়ক্তিকে প্রথমে তারা টার্গেট করত। অথবা কারোর বাড়িতে ডাকাতি করতে যেত তারা। কিন্তু প্রথমেই জোড়হাত করে নমস্কার করে তারা। এরপর কিছুক্ষেত্রে আশীর্বাদও চায় তারা। তারপরই চলে লুঠপাট।

ডাকাতি করার আগে ওরা বলতেন নমস্কার! সেই নমস্তে গ্যাংয়ের দুই সদস্যকে বৃহস্পতিবার গ্রেফতার করল দিল্লি পুলিশ। পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকায় পুলিশের সঙ্গে তাদের একেবারে এনকাউন্টার শুরু হয়ে গিয়েছিল। এরপরই পুলিশ তাদের গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, এদিন সকালে বিবেকানন্দ কলেজ এলাকায় ওই দুষ্কৃতী দলের সঙ্গে শাহদারা জেলার স্পেশাল স্টাফদের এনকাউন্টার হয়। দফায় দফায় উত্তেজনা ছড়া। 

সূত্রের খবর, গাজিয়াবাদ থেকে বিবেক বিহার পুলিশ স্টেশনের দিকে আসছিল দুষ্কৃতীরা। পুলিশ তাদের থামতে বলে। কিন্তু তারা থামেনি। গুলি চালাতে শুরু করে তারা। এরপরই পুলিশ পালটা প্রতিরোধ শুরু করে। এরপরই ওই দলের একজনের পা জখম হয়। মাটিতে পড়ে যায় সে।

অভিযুক্ত ওই ব্যক্তি অন্তত দুটি ডাকাতির ঘটনায় যুক্ত। তিনদিন আগে একটি ডাকাতি হয়েছিল। সেই ঘটনাতেও পুলিশ তাকে খুঁজছিল।

পুলিশ সূত্রে খবর, অভিনব উপায়ে লুঠ চালাত তারা। কোনও ব্য়ক্তিকে প্রথমে তারা টার্গেট করত। অথবা কারোর বাড়িতে ডাকাতি করতে যেত তারা। কিন্তু প্রথমেই জোড়হাত করে নমস্কার করে তারা। এরপর কিছুক্ষেত্রে আশীর্বাদও চায় তারা। তারপরই চলে লুঠপাট। পুলিশ এর আগেও এই টিমের সদস্যদের ২০২০ সালে গ্রেফতার করেছিল।

বন্ধ করুন