বাংলা নিউজ > ঘরে বাইরে > National High Way Drain pipe accident: জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি

National High Way Drain pipe accident: জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি

জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি (ANI)

হরিয়ানার কার্নালে ৪৪ নম্বর জাতীয় সড়কের নীচের রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটেছে। ড্রেন পাইপ ভেঙে বেশ কয়েকটি গাড়ির ওপরে পড়ে। এর জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে সেই গাড়িগুলি। সেই গাড়িতে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন এর জেরে।

জাতীয় সড়কের এলিভেটেড অংশের নীচে থাকা ড্রেনের পাইপ ভেঙে বিপত্তি। রিপোর্ট অনুযায়ী, হরিয়ানার কার্নালে ৪৪ নম্বর জাতীয় সড়কের নীচের রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটেছে। ড্রেন পাইপ ভেঙে বেশ কয়েকটি গাড়ির ওপরে পড়ে। এর জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে সেই গাড়িগুলি। সেই গাড়িতে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন এর জেরে। সেই সব আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই আপাতত চিকিৎসা চলছে তাদের। (আরও পড়ুন: '৪ আসনও পাবে না…', ইন্ডিয়ার বড় শরিককে নিয়ে শাহি দাবি, খোঁচা - 'মমতা PM হবেন?')

আরও পড়ুন: ঘূর্ণিঝড়র যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে

এদিকে সংবাদ সংস্থা এএনআই এই দুর্ঘটনা একটির ভিডিয়ো পোস্ট করেছে তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তায় একটি বড় পাইপ পড়ে আছে। পড়ে থাকা পাইপের কারণে অনেক গাড়ি ও বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই পাইপে চাপা পড়েছিল এই যানবাহনগুলি। সেখান থেকেই উদ্ধার করে আহতদের চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP

এদিকে জানা গিয়েছে, দুর্ঘটনার পর স্থানীয়রাই প্রথমে ছুটে আসে। তারাই ধরাধরি করে গাড়ির ওপরে পড়ে যাওয়া বড় ড্রেন পাইপটিকে সরানোর চেষ্টা করেন। তবে বিশাল ভারী সেই পাইপ তারা সরাতে পারেননি। এরই মাঝে পুলিশকে এই দুর্ঘটনার বিষয়ে জানানো হয়। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় পুলিশ। সঙ্গে উদ্ধারকারী দলকে খবর দেওয়া হয়। তারাও দুর্ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় এবং পাইপ সরানোর কাজে হাত লাগায়। এরপর দীর্ঘ প্রচেষ্টার পরে গাড়িগুলির ওপর থেকে সেই পাইপ সরিয়ে পাশে রাস্তায় রাখা হয়। গাড়িতে চাপা পড়া যাত্রীদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: ক্ষমতায় ফিরছেন মোদী? 'অনিশ্চিত' মমতার বড় দাবি, নয়া অঙ্ক কষে বললেন...

এদিকে এই দুর্ঘটনার জেরে ৪৪ নম্বর জাতীয় সড়কের নীচের রাস্তায় যানজট দেখা দেয়। গাড়ির দীর্ঘ লাইন দাঁড়িয়ে থাকে বহুক্ষণ ধরে। তবে ক্ষতিগ্রস্ত গাড়িগুলির ওপর থেকে পাইপ সরানোর পরে পুলিশ সেখানকার যান চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছান পানিপতের বিধায়ক প্রমোদ ভিজ। তিনি দাবি করেন, এই দুর্ঘটনার কারণ খুঁজে বের করতে তদন্ত হবে। যে কারণে এই ড্রেন পাইপটি ভেঙে পড়ে যায়, তা খুঁজে বের করা হবে এবং কারও দোষ থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে এবং শাস্তি দেওয়া হবে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা তুলা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কন্যা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল সিংহ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.