বাংলা নিউজ > ঘরে বাইরে > 'দ্য কেরালা স্টোরি'র প্রযোজককে জনসমক্ষে ফাঁসি দেওয়ার দাবি বিধায়কের, জোর বিতর্ক

'দ্য কেরালা স্টোরি'র প্রযোজককে জনসমক্ষে ফাঁসি দেওয়ার দাবি বিধায়কের, জোর বিতর্ক

'দ্য কেরালা স্টোরি'র প্রযোজককে জনসমক্ষে ফাঁসি দেওয়ার দাবি বিধায়কের (HT_PRINT)

দ্য কেরালা স্টোরি সিনেমাটি নিয়ে বিতর্কের অন্ত নেই। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে সেটি নিষিদ্ধ হয়েছে। তা নিয়ে রাজ্যে বিভিন্ন জায়গায় ধুন্ধুমার কাণ্ড বেঁধেছে। আর এরই মধ্যে মহারাষ্ট্রে এক এনসিপি বিধায়ক দাবি তুললেন, এই সিনেমার প্রযোজককে জনসমক্ষে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া উচিত। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

দ্য কেরালা স্টোরি সিনেমাটি নিয়ে বিতর্কের অন্ত নেই। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে সেটি নিষিদ্ধ হয়েছে। তা নিয়ে রাজ্যে বিভিন্ন জায়গায় ধুন্ধুমার কাণ্ড বেঁধেছে। আর এরই মধ্যে মহারাষ্ট্রে এক এনসিপি বিধায়ক দাবি তুললেন, এই সিনেমার প্রযোজক বিপুল শাহকে জনসমক্ষে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া উচিত। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। জানা গিয়েছে, এনসিপি নেতা তথা বিধায়ক জিতেন্দ্র আওয়াধ এই দাবি তুলেছেন। তিনি অভিযোগ করেন, এই সিনেমার নাম করে একটি রাজ্য এবং সেই রাজ্যের মহিলাদের অপমান করা হয়েছে।

এনসিপি বিধায়ক সংবাদসংস্থা এএনআই-কে বলেন, ‘দ্য কেরালা স্টোরি আদতে সিনেমার নামে একটি রাজ্য ও সেখানকার নারীদের অসম্মান করেছে। তিনজনের সরকারি পরিসংখ্যান থেকে ৩২ হাজারের অনুমান করা হয়েছিল। যে ব্যক্তি এই কাল্পনিক সিনেমা তৈরি করেছেন তাঁকে জনসমক্ষে ফাঁসি দেওয়া উচিত।’ উল্লেখ্য, গতবছর ‘দ্য কাশ্মীর ফাইলস’ যেভাবে রাজনৈতিক তরজা শুরু হয়েছিল, ‘দ্য কেরালা স্টোরি’ নিয়েও দেশে তেমনটাই হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই নির্দেশ দিয়েছেন যাতে রাজ্যে এই সিনেমা না দেখানো হয়। অপরদিকে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশের মতো বিজেপি শাসিত রাজ্যে এই সিনেমাকে কর মুক্ত ঘোষণা করা হয়েছে।

এদিকে এর আগেও 'দ্য কেরালা স্টোরি'র দলের এক সদস্যকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। পরিচালক সুদীপ্ত সেন পুলিশের কাছে অভিযোগ করেছেন যে তাঁদের দলের এক সদস্যকে হুমকি ভরা মেসেজ পাঠানো হয়েছে। বলা হয়েছে তাঁরা যেন বাড়ি থেকে একা না বেরোন। প্রসঙ্গত, এই ছবি নিয়ে প্রথম থেকেই নানা বিতর্ক তৈরি হয়ে আসছে। কেরলে এই সিনেমা নিষিদ্ধ করার জন্য বাম সরকারের কাছে আবেদন করেছিল সেই রাজ্যের কংগ্রেস নেতৃত্ব। তবে কেরলের সরকার সিনেমা নিষিদ্ধ ঘোষণা করেনি। তবে গতকল পশ্চিমবঙ্গের মুখ্য সচিবকে মমতা নির্দেশ দেন, রাজ্যের কোনও সিনেমা হলে দেখানো যাবে না 'দ্য কেরালা স্টোরি'। এরপরই এই ছবির প্রযোজক বিপুল শাহ মামলা করবেন বলে জানিয়ে দিয়েছিলেন। সেই মতো শীর্ষ আদালতে গেলেন সিনেমার নির্মাতারা।

ঘরে বাইরে খবর

Latest News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দিঘায় ফুঁসছে সমুদ্র, তাও সামনে গিয়ে বীরত্ব দেখানোর চেষ্টা, তাড়াল পুলিশ সিংহাসনে অভিষেক, সব থেকে বেশি ছক্কা হাঁকানোয় সেরা দশে রয়েছেন কোহলি-নারিন-দুবে আজ সকালেই ১১৭ লোকাল ট্রেন বাতিল! ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত শিয়ালদা লাইন, রইল তালিকা ওজন কমবে সময়ের আগে, মুলো খান এইভাবেই! জেনে নিন এর সব স্বাস্থ্য উপকারিতাও IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো

Latest IPL News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.