বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP নেতার সঙ্গে মিলে আরিয়ান খানকে অপহরণের ছক কষেছিলেন সমীর ওয়াংখেড়ে: নবাব মালিক
নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

BJP নেতার সঙ্গে মিলে আরিয়ান খানকে অপহরণের ছক কষেছিলেন সমীর ওয়াংখেড়ে: নবাব মালিক

  • নবাব মালিক দাবি করেন যে গোয়াগামী ক্রুজ থেকে মাদকদ্রব্য বাজেয়াপ্তর ঘটনাটি অপহরণ এবং মুক্তিপণ চাওয়ার জন্য করা হয়েছিল।

মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপির শীর্ষ নেতা নবাব মালিক রবিবার বলেন যে বিজেপি নেতা মোহিত কাম্বোজ ক্রুজ মাদক মামলায় মাস্টারমাইন্ড ছিলেন। উল্লেখ্য, এই মামলার প্রেক্ষিতেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছিল। শাহরুখ পুত্রের মুক্তিপণ চাওয়ার ষড়যন্ত্রে নাকি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে অংশীদার করেছিলেন এই বিজেপি নেতাই।

একটি সংবাদ সম্মেলনে নবাব মালিক বলেন যে গোয়াগামী ক্রুজ থেকে মাদকদ্রব্য বাজেয়াপ্তর ঘটনাটি অপহরণ এবং মুক্তিপণ চাওয়ার জন্য করা হয়েছিল। প্রথম দেখায় এই মামলাটি যা মনে হয়েছিল তা এটা নয়। নবাব বলেন যে আরিয়ান ক্রুজ পার্টির জন্য টিকিট কেনেননি, তবে প্রতীক গাবা এবং আমির ফার্নিচারওয়ালা তাঁকে সেখানে নিয়ে এসেছিলেন।

মালিক আরও বলেন, আরিয়ানকে মাদক মামলায় গ্রেপ্তারের কয়েকদিন পর ৭ অক্টোবর কাম্বোজ এবং ওয়াংখেড়ে ওশিওয়ারা কবরস্থানের বাইরে দেখা করেছিলেন। মালিক বলেন, 'এরপরই ওয়াংখেড়ে আতঙ্কিত হয়ে পুলিশের কাছে অভিযোগ করেন যে তাঁকে তাড়া করা হচ্ছে। তাঁরা ভাগ্যবান যে কাছাকাছি সিসিটিভি কাজ করছিল না এবং আমরা সেই সাক্ষাতের ফিড হাতে পাইনি।'

এর আগে শনিবার, কাম্বোজ অভিযোগ করেছিলেন যে মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সহ এনসিপি নেতাদের ঘনিষ্ঠ সুনীল পাটিল নামক একজন ক্রুজ মাদক মামলার মাস্টারমাইন্ড ছিলেন।

বন্ধ করুন