বাংলা নিউজ > ঘরে বাইরে > 'সবে তো শুরু...', মাদক মামলা থেকে ওয়াংখেড়ের 'অপসারণ' প্রসঙ্গে নবাবের হুঁশিয়ারি
এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)
এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)

'সবে তো শুরু...', মাদক মামলা থেকে ওয়াংখেড়ের 'অপসারণ' প্রসঙ্গে নবাবের হুঁশিয়ারি

  • এর আগে নবাব মালিক সমীরের বিরুদ্ধে মিথ্যে জাতি শংসাপত্র দেখিয়ে চাকরি পাওয়ার অভিযোগ তুলেছিলেন।

মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক শুক্রবার জোর দিয়ে বলেছেন যে আরিয়ান মাদক মামলা থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে অপসারণের পরে 'আরও অনেক কিছু করা বাকি আছে'।

এক টুইট বার্তায় এই বিষয়ে নবাব মালিক লিখেছেন, 'আরিয়ান খান মামলা সহ সমীর ওয়াংখেড়েকে ৫টি মামলা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। মোট ২৬টি মামলা রয়েছে যার তদন্তের প্রয়োজন। এট সবে শুরু... এই সিস্টেমটি পরিষ্কার করতে আরও অনেক কিছু করতে হবে এবং আমরা তা করব।'

উল্লেখ্য, গতকালই আরিয়ান খান মামলার তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে। তাঁর বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ ও তোলা চাওয়ার অভিযোগ উঠেছিল। যদিও সমীরের দাবি, তাঁকে তদন্ত থেকে সরানো হয়নি। পাশাপাশি এনসিবিও বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, কোনও অফিসার থেকে তাদের বর্তমান দায়িত্ব থেকে সরানো হয়নি।

প্রসঙ্গত, মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক ও আরিয়ান মামলায় এনসিবি-র সাক্ষী প্রভাকর সৈল সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনার পরই এই নিয়ে শোরগোল শুরু হয়। নবাব মালিক সমীরের বিরুদ্ধে মিথ্যে জাতি শংসাপত্র দেখিয়ে চাকরি পাওয়ার অভিযোগ তুলেছিলেন। নবাব মালিকের আরও অভিযোগ ছিল, ২ লক্ষ টাকার জুতো, ২০ লক্ষ টাকার ঘড়ি, ৫০ হাজার টাকার বেশি দামি শার্ট ও ৩০ হাজার টাকার বেশি দামি টি-শার্ট পরেন সমীর। যদিও এনসিপি নেতার এই অভিযোগ উড়িয়ে দেন এনসিবি কর্তা।

 

বন্ধ করুন