বাংলা নিউজ > ঘরে বাইরে > বাড়িতে মিলল গাঁজা, গ্রেফতার ‘ফির হেরা ফেরি’-র প্রযোজকের স্ত্রী
বাড়িতে মিলল গাঁজা, গ্রেফতার ‘ফির হেরা ফেরি’-র প্রয়োজকের স্ত্রী (ছবি সৌজন্য এএনআই)
বাড়িতে মিলল গাঁজা, গ্রেফতার ‘ফির হেরা ফেরি’-র প্রয়োজকের স্ত্রী (ছবি সৌজন্য এএনআই)

বাড়িতে মিলল গাঁজা, গ্রেফতার ‘ফির হেরা ফেরি’-র প্রযোজকের স্ত্রী

  • ফিরোজকেও সমন পাঠানো হয়েছিল। কিন্তু তিনি হাজির হননি।

মাদক মামলায় গ্রেফতার করা হল প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী'কে। জুহুতে তাঁদের বাড়িতে গাঁজা পাওয়া গিয়েছে বলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকদের উদ্ধৃত করে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।

এনসিবির মুম্বইয়ে আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে পিটিআইকে জানিয়েছেন, রবিবার ফিরোজকেও সমন পাঠানো হয়েছিল। কিন্তু তিনি হাজির হননি। যিনি 'ফির হেরা ফেরি', 'ফুল অ্যান ফাইনাল', 'আন : মেন অ্যাট ওয়ার্ক', ‘ওয়েলকাম’-এর মতো সিনেমার প্রযোজনা করেছেন। 

ওয়াংখেড়ে বলেন, ‘মাদক আইনের (নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্স) আওতায় ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী'কে গ্রেফতার করেছি আমরা। আরও তদন্ত চালাচ্ছি আমরা।’

আধিকারিকরা জানিয়েছেন, রবিবার সকালের দিকে নাদিয়াদওয়ালাদের বাড়িতে তল্লাশি চালানো হয়। উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা। ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের থেকে সেই গাঁজা নেওয়া হয়েছিল বলে জানান আধিকারকিরা। তাঁরা বলেন, ‘মাদক আইনের ৬৭ ধারায় ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদকে নোটিশ জারি করা হয়েছিল। বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।’

রবিবার সকালে সংবাদসংস্থা এএনআই জানায়, ৭ এবং ৮ নভেম্বরের মধ্যবর্তী রাতে মুম্বইয়ের আন্ধেরি এবং খারগড় এলাকায় তল্লাশি চালায় এনসিবি। মাদক পাচার চক্রের এক সদস্যকে সেখান থেকে গ্রেফতার করা হয়। পরে আন্ধেরি এবং খারগড় ছাড়াও লোখন্ডওয়ালা, কোপারখাররানে এবং মালাডেও তল্লাশি চালানো হয়।

বন্ধ করুন