বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘পরিণামে পৌঁছবে মামলা’, আরিয়ান খানের বিরুদ্ধে অকাট্য প্রমাণ দেওয়ার ইঙ্গিত NCB-র
আরিয়ান খান (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
আরিয়ান খান (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

‘পরিণামে পৌঁছবে মামলা’, আরিয়ান খানের বিরুদ্ধে অকাট্য প্রমাণ দেওয়ার ইঙ্গিত NCB-র

  • এই মামলার শুনানি এবার থেকে বিশেষ এনডিপিএস আদালতে হবে বলে জানিয়েছে এসপ্ল্যানেড আদালত।

মাদক মামলায় জামিন পাননি শারুখ খানের ছেলে আরিয়ান খান। আর তারপরই এই মামলা নিয়ে মুখ খুললেন এনসিবির মুম্বই জোনের ডিরেক্টর সমীর ওয়াংখাড়ে। মুম্বই উপকূলের ক্রুজ জাহাজে রেভ পার্টির মামলাটি যাতে যুক্তিযুক্ত পরিণাম পায়, তা নিশ্চিত করা হবে বলে জানান ওয়াংখাড়ে।

ওয়াংখাড়ে বলেন, 'আমরা এবং প্রসিকিউশন চেষ্টা করব যাতে মামলাটি শেষ পর্যন্ত যায় এবং যুক্তিযুক্ত পরিণামে পৌঁছায়। আমাদের মামলা শক্তিশালী এবং আদালতে সেটাই উপস্থাপন করব।' এদিকে তিনি আরও জানান যে বৃহস্পতিবার এই মামলার প্রেক্ষিতে একজন নাইজেরিয়ান নাগরিকসহ মোট ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল। আরিয়ানের দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও বাতিল হয়ে যায়। আরিয়ান এবং তাঁর বন্ধুদের ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় মুম্বইয়ের আদালত। এই মামলার শুনানি এবার থেকে বিশেষ এনডিপিএস আদালতে হবে বলে জানিয়েছে এসপ্ল্যানেড আদালত।

জামিনের আবেদনের বিরুদ্ধে এনসিবির যুক্তি ছিল, আরিয়ান খানকে মুক্তি দেওয়া হলে তদন্ত ক্ষতিগ্রস্ত হতে পারে। তিনি প্রভাব খাটিয়ে তথ্য-প্রমাণ নষ্ট করে দিতে পারেন। অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অনিল সিং তাঁর সওয়ালে বলেন, 'তাঁরা প্রভাবশালী মানুষ। কাজেই প্রমাণ নষ্ট করার সম্ভাবনা রয়েছে। আমাদের কাছে অনেক তথ্য রয়েছে। এই অবস্থায় তাঁদের জামিন দেওয়া হলে তদন্ত ক্ষতিগ্রস্ত হবে।'

 

বন্ধ করুন