বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP বিরোধিতা করে আসেন শিরোনামে, দাউদ যোগ থাকা মামলায় গ্রেফতার NCP মন্ত্রী নবাব

BJP বিরোধিতা করে আসেন শিরোনামে, দাউদ যোগ থাকা মামলায় গ্রেফতার NCP মন্ত্রী নবাব

গ্রেফতারির পর মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। 

গ্রেফতারির পর এনসিপি নেতা বলেন, ‘ঝুঁকব না। ভয় পান না। সবটা ফাঁস করে দেব।’

প্রায় সাত ঘণ্টা চলল জিজ্ঞাসাবাদ। তারপর আর্থিক তছরুপের মামলায় গ্রেফতার করা হল মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিককে। যে মামলায় দাউদ ইব্রাহিমের ভাইয়ের নাম জড়িয়েছে।যদিও গ্রেফতারির পর এনসিপি নেতা বলেন, ‘ঝুঁকব না। ভয় পান না। সকলের সত্যিটা তুলে ধরব।’

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) সূত্র উদ্ধৃত সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, একটি জমি কেনাবেচা নিয়ে নবাবকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যে মামলায় দাউদের ভাই ইকবাল কাসকরের যোগ আছে। বুধবার সকালে মহারাষ্ট্রের মন্ত্রীকে সমন পাঠানো হয়। কিছুক্ষণ পর মুম্বইয়ে ইডির কার্যালয়ে আসেন। আর্থিক তছরুপ বিরোধী মামলায় তাঁর বয়ান রেকর্ড করা হয়। সেখানে প্রায় সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ পর্ব চলে। তারপর তাঁকে গ্রেফতার করা হয়। ইডির সূত্রকে উদ্ধৃত করে এএনআই জানিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় সহযোগিতা করছিলেন না নবাব। সেজন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে।

যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন মহারাষ্ট্রের মন্ত্রী। যিনি বিজেপির তীব্র সমালোচক। হামেশাই বিজেপির বিরুদ্ধে মুখ খোলেন। দক্ষিণ মুম্বইয়ে ইডির কার্যালয় থেকে বেরিয়ে আসার সময় ৬২ বছরের নবাব চিত্‍কার করে বলতে থাকেন, ‘ঝুঁকব না। ভয় পান না। সকলের সত্যিটা তুলে ধরব।’ আপাতত শারীরিক পরীক্ষার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, সেই আর্থিক তছরুপ মামলায় গত সপ্তাহে মুম্বইয়ের দাউদের বোন হাসিনা পারকারের বাড়িতে তল্লাশি চালায় ইডি। নাগপাডায় আরও ১০ টি জায়গায় তল্লাশি চালানো হয়। যেগুলির সঙ্গে হাসিনার যোগ আছে। পাশাপাশি হাসিনার ছেলে এবং ছোটা শাকিলের ডানহাত সেলিম কুরেশিকেও জেরা করেছিল কেন্দ্রীয় সংস্থা।

ঘরে বাইরে খবর

Latest News

অনুমতি না নিয়েই কাজের 'অপরাধে শাস্তি' পাচ্ছেন রাহুল, গর্জে উঠলেন সোমক সাদা চেকের হ্যান্ডলুম শাড়ি, 'বহি-খাতা' ট্যাব নিয়ে নির্মলার বাজেট-লুক একনজরে ‘আমি মরে গেলে যেন মাকে জানানো হয়’ হোটেল থেকে উদ্ধার IT বিশেষজ্ঞের দেহ কেঁদেই ফেললেন লিয়েন্ডার পেজ ও বিজয় অমৃতরাজ! টেনিসের ‘হল অফ ফেম’-এ দুই তারকা জমি দখলের কথা জানিয়ে চিঠি লিখেছিলেন মুখ্যমন্ত্রীকে, তাকেই গ্রেফতার করল পুলিশ প্রতিযোগীদের 'জীবন বদলাতে' প্রস্তুত কৌন বনেগা ক্রোড়পতি ১৬, কবে থেকে শুরু হচ্ছে? 'এটা এখন যুদ্ধ', হাসিনার অফিসের ওয়েবসাইট হ্যাক, উঠল 'স্বাধীনতার' দাবি ২০৪৭-তে ভারতের মাথাপিছু আয় হবে ১৪.২ লাখ টাকা, বাড়বে ৭ গুণ! পূর্বাভাস কেন্দ্রের সারেগামাপায় কালিকাপ্রসাদের স্মরণে হাজির পৌষালি-তুলিকারা, কী বললেন শান্তনু মৈত্র এই জিনিস ভগবান শিবের ভীষণ প্রিয়, যা দিয়ে অভিষেক করলে পূর্ণ হয় যে কোনও মনস্কামনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.