বাংলা নিউজ > ঘরে বাইরে > সিনেমায় নাথুরাম গডসের ভূমিকায় এনসিপি MP, দলের অন্দরে ঝড়, কী বলছেন শরদ পাওয়ার?
নাথুরাম গডসের ভূমিকায় অভিনয় করেছেন এনসিপি সাংসদ (HT PHOTO) (HT_PRINT)
নাথুরাম গডসের ভূমিকায় অভিনয় করেছেন এনসিপি সাংসদ (HT PHOTO) (HT_PRINT)

সিনেমায় নাথুরাম গডসের ভূমিকায় এনসিপি MP, দলের অন্দরে ঝড়, কী বলছেন শরদ পাওয়ার?

  • এনসিপি সাংসদ কোলহে মহারাষ্ট্রের জনপ্রিয় টিভি অভিনেতা। একাধিক টিভি সিরিয়ালে তিনি অভিনয় করেন।

'Why I Killled Gandhi'এই সিনেমায় নাথুরাম গডসের ভূমিকায় অভিনয় করেছেন এনসিপির সাংসদ অমল কোলহে। আর নাথুরামের ভূমিকায় তাঁর অভিনয়কে কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর দলের একাংশ। মহারাষ্ট্রের আবাসনমন্ত্রী তথা এনসিপি নেতা জিতেন্দ্র আওহাদের দাবি গডসেকে আরও মহান করার চেষ্টা করা হয়েছে সিনেমায়। এই ভূমিকায় অভিনয় করা তাঁর একেবারেই ঠিক হয়নি। 

এদিকে আগামী ৩০শে জানুয়ারি ওটিটি প্লাটফর্মে এই সিনেমার মুক্তি পাবে। তার আগে ২.২০ মিনিটের একটি ট্রেলার ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে গডসের ভূমিকায় এনসিপি সাংসদ আদালতে জানাচ্ছেন গান্ধীকে খুন করার যৌক্তিকতা সম্পর্কে। 

এদিকে এনসিপি নেতা আওহাদের স্পষ্ট দাবি, কেউ যখন কোনও চরিত্রে অভিনয় করেন তখন তাঁকে সেখানে ডুবে যেতে হয়। শেষ পর্যন্ত গান্ধীর শরীরে গুলি করতে হয় তাকেই। গডসের ভূমিকায় অভিনয় করা তাঁর উচিৎ হয়নি। গডসে মহারাষ্ট্রের বুকে ব্ল্যাক স্পট। এটা কোনওদিন সাফ করা যাবে না। তবে এসব বিতর্কে জল ঢালতে চান এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। তাঁর দাবি, গডসের ভূমিকায় অভিনয় করা মানেই তিনি গান্ধী বিরোধী নন। এর মাধ্যমে গডসেকে মহান বানানোর কোনও চেষ্টা হয়েছে বলে মনে হচ্ছে না। 

এদিকে এনসিপি সাংসদ কোলহে মহারাষ্ট্রের জনপ্রিয় টিভি অভিনেতা। একাধিক টিভি সিরিয়ালে তিনি অভিনয় করেন। তবে গোটা বিতর্ক নিয়ে এনসিপি সাংসদের দাবি, রিল লাইফ আর রিয়েল লাইফ গুলিয়ে ফেলবেন না। এমন সময় আসে যখন অভিনেতা সেই চরিত্রের সঙ্গে একমত নন, কিন্তু তাঁকে অভিনয় করতে হয়। আমি কখনও নাথুরাম গডসেকে গ্লোরিফাই করতে চাই না। 

 

বন্ধ করুন