বাংলা নিউজ > ঘরে বাইরে > 'মুসলিম মহিলাদের অপহরণ করে ধর্ষণের' হুমকি, মহন্তের বিরুদ্ধে কড়া কমিশন

'মুসলিম মহিলাদের অপহরণ করে ধর্ষণের' হুমকি, মহন্তের বিরুদ্ধে কড়া কমিশন

মুসলিম মহিলাদের ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল মহন্ত বজরং মুনি দাসের বিরুদ্ধে। (ছবি সৌজন্যে ভাইরাল ভিডিয়ো)

ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পুলিশের উপস্থিতিতে মহন্তকে মুসলিম মহিলাদের ধর্ষণের হুমকি দিতে শোনা যায়। কোনও মুসলিম ব্যক্তি যদি হিন্দু মেয়েকে হেনস্থা করেন, তাহলে তাঁদের বাড়ির স্ত্রী এবং মহিলাদের অপহরণ করে ধর্ষণের হুমকি দেন বজরং। প্রশাসনকেও চ্যালেঞ্জ ছুড়তে শোনা যায়।

মুসলিম মহিলাদের ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল মহন্ত বজরং মুনি দাসের বিরুদ্ধে। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই পুলিশকে স্রেফ দর্শক হয়ে না থাকার নির্দেশ জাতীয় মহিলা কমিশন। এরকম ঘটনা যাতে রোখা যায়, সেজন্য উপযুক্ত পদক্ষেপ করার নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বজরঙের একটি ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়েছিল। তাতে পুলিশের উপস্থিতিতে বজরংকে মুসলিম মহিলাদের ধর্ষণের হুমকি দিতে শোনা যায়। কোনও মুসলিম ব্যক্তি যদি হিন্দু মেয়েকে হেনস্থা করেন, তাহলে তাঁদের বাড়ির স্ত্রী এবং মহিলাদের অপহরণ করে ধর্ষণের হুমকি দেন বজরং। প্রশাসনকেও চ্যালেঞ্জ ছুড়তে শোনা গিয়েছিল।

'হিন্দুস্তান টাইমস' গ্রুপের 'লাইভ হিন্দুস্তান'-র প্রতিবেদন অনুযায়ী, গত ২ এপ্রিল উত্তরপ্রদেশের সীতাপুরের খৈরাবাদের মহর্ষি শ্রী লক্ষ্মণ দাসের আশ্রমে সেই ভিডিয়ো তোলা হয়েছিল বলে দাবি করা হয়েছিল। পরে ভিডিয়োটি ভাইরাল হতে পদক্ষেপ করে জাতীয় মহিলা কমিশন। বজরঙের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দিয়ে উত্তরপ্রদেশ পুলিশের ডিজিকে চিঠি লেখা হয়।

সীতাপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাজীব দীক্ষিত জানিয়েছেন, বজরঙের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। একটি বিবৃতিতে কমিশনের তরফে বলা হয়, ‘মহিলাদের বিরুদ্ধে যাঁরা এরকম জঘন্য শব্দ প্রয়োগ করার প্রবণতায় রাশ টানতে পুলিশকে উপযুক্ত পদক্ষেপ করার নির্দেশ দিয়েছে কমিশন। এরকম ঘটনায় নীরব দর্শক না হয়ে থাকারও নির্দেশ দেওয়া হয়েছে।’ কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা উদ্বেগ প্রকাশ করে জানান, বারবার এরকম অভিযোগ উঠছে। কিন্তু মনে হচ্ছে যে এরকম ঘটনা কমছে না।

ঘরে বাইরে খবর

Latest News

ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.