বাংলা নিউজ > ঘরে বাইরে > Swati Mailwal Case: স্বাতী মালিওয়াল হেনস্থা-কাণ্ডে নয়া মোড়! কেজরিওয়ালের PA অভিযুক্ত বিভবকে সমন NCWর, হাজিরার তারিখ কবে?

Swati Mailwal Case: স্বাতী মালিওয়াল হেনস্থা-কাণ্ডে নয়া মোড়! কেজরিওয়ালের PA অভিযুক্ত বিভবকে সমন NCWর, হাজিরার তারিখ কবে?

আদমি পার্টির সাংসদ স্বাতী মলিওয়াল হেনস্থাকাণ্ডে নয়া মোড়। . (PTI Photo/Manvender Vashist Lav) (PTI05_02_2024_000110B) (PTI)

স্বাতী মালিওয়াল হেনস্থা-কাণ্ডে নয়া মোড়! কেজরিওয়ালের PA অভিযুক্ত বিভবকে ডেকে পাঠাল জাতীয় মহিলা কমিশন। 

দিল্লি মহিলা কমিশনের প্রাক্তন প্রধান তথা রাজ্যসভায় আম আদমি পার্টির সাংসদ স্বাতী মালিওয়ালের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ রয়েছে আপ আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সহায়ক বিভব কুমারের বিরুদ্ধে। এই অভিযোগ ঘিরে এবার জাতীয় মহিলা কমিশন ডেকে পাঠাল বৈভব কুমারকে। উল্লেখ্য, অভিযোগ রয়েছে, স্বাতী, কিছুদিন আগে কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে তাঁর বাসভবনে দিয়েছিলেন। সেই সময়ই বিভব কুমার তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন।

জাতীয় মহিলা কমিশন বিভবকে এই মামলার অভিযোগে উপস্থিত হওয়ার জন্য সমন পাঠিয়ে দিয়েছে ইতিমধ্যেই। জানা গিয়েছে, বিভব কুমারকে ডেকে পাঠানোর সমন গিয়েছে অরবিন্দ কেজরিওয়ালের অফিসে। স্বতঃপ্রণোদিতভাবে এই মামলা করা হয়েছে বলে জানিয়েছে জাতীয় মহিলা কমিশন। এই বিষয়ে তারা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করে। সেখানে লেখা রয়েছে, ‘ডিসিডাব্লিউ প্রধান স্বাতী মালিওয়াল হেনস্থার অভিযোগ করেছেন অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে।’ সেখানে এটিও লেখা রয়েছে যে, কেজরিওয়ালের সহায়কের দ্বারা স্বাতী মালিওয়াল ব্যাপক হেনস্থার শিকার হয়েছেন। এই মামলায় ১৭ মে বেলা ১১ টায় বিভবকে ডেকে পাঠানো হয়েছে কমিশনের তরফে। সেখানে বিভবকে 'সশরীরে’ উপস্থিত থাকতে হবে। ফলে শুক্রবার ১৭ মে যদি জাতীয় মহিলা কমিশনের সামনে বিভব উপস্থিত থাকতে না পারেন, তাহলে কমিশন আরও কড়া হতে পারে, বলেও জানিয়েছেন।

( Mamata on Cooking Viral Video: 'কেউ চিংড়ির মালাইকারি ভালোবাসে, মোদীবাবু খেয়ে দেখুন না, কথা দিচ্ছি আমি রান্না করব', বক্তা মমতা)

কে বিভব কুমার?

উল্লেখ্য, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ব্যক্তিগত সচিব হলেন বিভব কুমার। বেশ কিছু সময় ধরে তিনি দিল্লির আবগারি মামলায় ইডির জেরার মুখে রয়েছেন। এছাড়াও দিল্লির জল বোর্ডের দুর্নীতিতেও অভিযুক্তের তালিকায় রয়েছেন বিভব কুমার। ফেব্রুয়ারিতে, ইডি বিভাব কুমার এবং এএপি বিধায়ক এনডি গুপ্তার সাথে যুক্ত ১২ টি স্থানে অভিযান চালায়। গত মাসে, তদন্ত সংস্থা বিভব কুমারকে আবগারি নীতির মামলায় জিজ্ঞাসাবাদ করেছিল। আবগারি তদন্তে কিছু নথির বিষয়ে কিছু ব্যাখ্যা চাইতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল বলে জানা গিয়েছে।

( Vipreet Rajyog: ১৯ মে পর্যন্ত দারুন ভালো সময়! টাকা আসবে রকেট গতিতে, কাটবে সমস্যা, শুভ রাজযোগে লাকি বহু রাশি)

এদিকে, দিল্লির মহিলা কমিশনের প্রাক্তন প্রধান স্বাতী মালিওয়াল বলেন, সোমবার দিল্লির সিভিল লাইনস পুলিশ স্টেশনে অভিযোগ জানিয়েছেন বলে খবর। সেখানে অরবিন্দ কেজরিওয়ালের সহায়ক বিভব কুমারের বিরুদ্ধে স্বাতীকে মারধরের অভিযোগ জানানো হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে আম আদমি পার্টিও। তবে এই বিষয়ে স্বাতী আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেননি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই হাওড়ায় চুক্তিভিত্তিক কর্মী দিয়ে ভোট হতে চলেছে!‌ বিস্ফোরক অভিযোগ বিজেপি প্রার্থীর মাধুরীর ডেবিউ হিন্দি ছবিতে তাঁর নায়ক ছিলেন তাপস পাল, জানেন কি সেই ছবির নাম? আগামিকাল আপনার জন্য ভালো যাবে? ২০ মে সোমবারের রাশিফল জেনে রাখুন আজ রাতের মধ্যেই 'দুর্ঘটনার' কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার, ধন্দ রাইসিকে নিয়ে- রিপোর্ট বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের Liverpool vs Wolverhampton Wanderers Live Score, Liverpool 0-0 Wolverhampton Wanderers EPL 2023 Luton Town vs Fulham Live Score, Luton Town 0-0 Fulham EPL 2023 Sheffield United vs Tottenham Hotspur Live Score, Sheffield United 0-0 Tottenham Hotspur EPL 2023 Brighton and Hove Albion vs Manchester United Live Score, Brighton and Hove Albion 0-0 Manchester United EPL 2023

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.