বেয়াড়া প্রশ্ন করে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়লেন মোদীভক্ত।
বেয়াড়া প্রশ্ন করে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়লেন মোদীভক্ত।

প্রধানমন্ত্রীর টুইটার পাসওয়ার্ড চেয়ে যুতসই জবাব পেলেন মোদীভক্ত

  • টুইটার ব্যবহারকারী প্রধানমন্ত্রীর টুইটার অ্যাকাউন্টে সরাসরি অনুরোধ করে বসেন, দয়া করে আপনার পাসওয়ার্ডটা বলে দিন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার হ্যান্ডেলের পাসওয়ার্ড চেয়ে উলটে দুর্দান্ত চ্যালেঞ্জের মুখে পড়লেন এক নেটিজেন।

সেই টুইটার ব্যবহারকারী প্রধানমন্ত্রীর টুইটার অ্যাকাউন্টে সরাসরি অনুরোধ করে বসেন, ‘দয়া করে আপনার পাসওয়ার্ডটা বলে দিন।’

আবেদনের জবাব অবশ্য খোদ নমো দেননি। তাঁর তরফে টুইটার হ্যান্ডেল সামলানো যাঁর দায়িত্ব, চেন্নাইবাসী সেই স্নেহা মোহনদাস মোদী-ভক্তের বেয়াড়া আব্দারের জবাবে সটান লিখে দেন, ‘নতুন ভারত...লগ ইন করার চেষ্টা করুন।’

ক্ষুধার বিরুদ্ধে আপসহীন লড়াইয়ের স্বীকৃতি হিসেবে কিছু দিন আগেই কেন্দ্রীয় সরকার দেশের অন্যতম সাত শক্তীশালী নারী হিসেবে সম্মান জানিয়েছে মোহনদাসকে। নারী শক্তির এই সাত মহিলার উপরেই গত রবিবার প্রধানমন্ত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি সামলানোর দায়িত্ব দেওয়া হয়। এর সুবাদে জনগণের সঙ্গে তাঁরা সরাসরি সংযোগ স্থাপনের সুযোগ পান। নানান প্রশ্নের জবাব দেওয়ার পাশাপাশি সুন্দর পৃথিবী গড়ার লক্ষ্যে নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কেও আম জনতার সঙ্গে তাঁরা মত বিনিময় করেন।

এ বছর কেন্দ্রের নারী শক্তি প্রকল্পে পুরস্কৃত ৭ মহিলার মধ্যে রয়েছেন কানপুরের এক পরিচ্ছন্নতা আন্দোলনের কর্মী, কাশ্মীরের এক কারিগর, কৃষি আন্দোলনকারী, বোমা বিস্ফোরণের শিকার থেকে পানীয় জল আবিষ্কারকের মতো বিচিত্র অভিজ্ঞতা সমৃদ্ধ চরিত্ররা। ‘এই সাত মহামানবী’কে দেশবাসীর সঙ্গে পরিচয়করিয়ে দেওার জন্য প্রধানমন্ত্রীর প্রশংসা করেন ভারতবাসী।

সেই অনুষ্ঠানেই মোদী ঘোষণা করেন, রবিবার বিশ্ব নারী দিবসে নিজের সোশ্যাল মিডিয়া সামলানোর ভার এই সাত মহামানবীর হাতে ছেড়ে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

বন্ধ করুন