বাংলা নিউজ > ঘরে বাইরে > 'দামে কম, মানে ভালো...' ফেসবুকে ভাইরাল ‘কাকলি ফার্নিচার’!
ছবি : ফেসবুক (Facebook)
ছবি : ফেসবুক (Facebook)

'দামে কম, মানে ভালো...' ফেসবুকে ভাইরাল ‘কাকলি ফার্নিচার’!

কাকলি ফার্নিচার নামের ওই দোকানের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয় ভিডিয়ো বিজ্ঞাপনটি।

সোশ্যাল মিডিয়ায় কখন কী ভাইরাল হয়ে যাবে, ধরতে পারবেন না। ঠিক যেমন এখন ফেসবুকের ওয়ালজুড়ে, শুধুই 'দামে কম, মানে ভাল...'

অনেকেই ভিডিয়োটি দেখে ফেলেছেন। এতক্ষণে বুঝেও গিয়েছেন কী নিয়ে এই প্রতিবেদন। আজ্ঞে হ্যাঁ। বাংলাদেশের এক আসবাবের দোকানের অভিনব বিজ্ঞাপন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কাকলি ফার্নিচার নামের ওই দোকানের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয় ভিডিয়ো বিজ্ঞাপনটি। সেখানে দুটি ফুটফুটে শিশুকে দেখা যাচ্ছে। তারা কখনও দোকানের সোফার গদিতে লাফাচ্ছে। আবার কখনও বা আরামাকেদারায় দোল খাচ্ছে।

তবে, ভাইরাল হওয়ার কারণ বোধ হয় শুধু সেটাই নয়। আসলে, ভিডিয়োর শুরু থেকে শেষ বাজছে একটি ভয়েস ওভার। সেখানে বলতে শোনা যাচ্ছে, 'দামে কম, মানে ভাল, কাকলী ফার্নিচার।' সম্ভবত, দুই শিশুই একসঙ্গে সেটি বলছে।

আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। দুই শিশুর একসঙ্গে বিজ্ঞাপনের ভয়েস ওভারের ধরনেই বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা।

এখনও পর্যন্ত ৮ লক্ষেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটিতে। ২৩ হাজার শেয়ার। কমেন্ট করেছেন প্রায় ১৯ হাজার মানুষ। সামান্য একটা আসবাবের দোকানের ভিডিয়ো যে এভাবে ভাইরাল হতে পারে, তা বোধহয় পোড় খাওয়া ইউটিউবাররাও কল্পনা করতে পারবেন না।

দেখুন সেই ভিডিয়ো :

আর তারপরেই এই বিজ্ঞাপন ঘিরে মিমে ছেয়ে গিয়েছে ফেসবুক।

আর গোটা বিষয়টি নিয়ে বেশ মজা পেয়েছে খোদ কাকলি ফার্নিচার। তারা নিজেরাও পোস্ট করে নেটিজেনদের শুভেচ্ছা জানিয়েছে। বাংলাদেশের তরফ থেকে পশ্চিমবঙ্গের বাসিন্দাদের অভিনন্দন জানিয়েছেন তাঁরা।

মজা করে জানিয়েছেন, কলকাতাতেও শোরুম হবে। দেখুন সেই পোস্ট।

শুধু তাই নয়, নেটিজেনদের বানানো মিম শেয়ারও করেছে নিজেদের পেজে। এই না হলে স্পোর্টিংলি নেওয়া! আপনি এই ভিডিয়োটা দেখেছিলেন? আপনার মন্তব্য জানাতে ভুলবেন না!

বন্ধ করুন