বাংলা নিউজ > ঘরে বাইরে > কোনও সাক্ষীকে প্রভাবিত করেননি, আদালতে দাবি অন্ধ্রপ্রদেশের মু্খ্যমন্ত্রীর
 মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি।
 মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি।

কোনও সাক্ষীকে প্রভাবিত করেননি, আদালতে দাবি অন্ধ্রপ্রদেশের মু্খ্যমন্ত্রীর

আগামী ১৪ জুন এই মামলার পরবর্তী শুনানি হওয়ার কথা রয়েছে।

তিনি প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কোনও সাক্ষীকে হুমকি দেননি বা প্রভাবিতও করেননি।মঙ্গলবার হায়দরাবাদে সিবিআইয়ের বিশেষ আদালতে হিসাব বহির্ভূত সম্পত্তি মামলায় এই কথাই জানিয়ে দিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি।

উল্লেখ্য, এই মামলাটির তদন্তভার এখন সিবিআইয়ের হাতে।এখন এই মামলায় জামিনে মুক্ত রয়েছেন ওয়াই এস আর কংগ্রেসের প্রধান তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। যদিও তাঁর এই জামিনের বিরোধিতা করেছেন দলেরই এক সাংসদ। আগামী ১৪ জুন এই মামলার পরবর্তী শুনানি হওয়ার কথা রয়েছে।

সিবিআইয়ের বিশেষ আদালতে ৯৮ পাতার একটি হলফনামা পেশ করেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী।সেই হলফনামায় তিনি স্পষ্ট জানিয়েছেন, মামলাকারী তাঁর বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তা সম্পূর্ণ ভিত্তিহীন।তিনি কোনওভাবেই আদালতের নির্দেশ অমান্য করেননি। কোনও সাক্ষীকেই প্রত্যক্ষ বা পরোক্ষভাবে প্রভাবিত করার চেষ্টা করেননি তিনি।

উল্লেখ্য, মামলাকারী ওয়াই এস আর কংগ্রেসের সাংসদ কে রঘুরাম কৃষ্ণনম রাজু অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর জামিনের বিরোধিতা করে মামলা করেন।যদিও এই প্রসঙ্গে জগনের আইনজীবীর অবশ্য বক্তব্য, মামলার থার্ড পার্টি হিসেবে এভাবে রাজু তাঁর মক্কেলের জামিনের বিরোধিতা করতে পারেন না।জগনের পক্ষ থেকে আদালতকে জানানো হয়েছে, এভাবে জামিনের বিরোধিতা করা আইনত বিরুদ্ধ।সিবিআই এই মামলার তদন্ত করছে।এই পরিস্থিতিতে থার্ড পার্টি হিসাবে কোনও অবস্থাতেই জামিনের বিরোধিতা করতে পারেন না রাজু।একইসঙ্গে আদালতকে জগনের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজু রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্যই এই সব কাজ করছেন।

বন্ধ করুন