বাংলা নিউজ > ঘরে বাইরে > Wife of Mohan Majhi: কখনও ভাবিনি স্বামী মুখ্যমন্ত্রী হবেন, বলছেন মোহন মাঝির স্ত্রী, ছেলে কী বললেন?

Wife of Mohan Majhi: কখনও ভাবিনি স্বামী মুখ্যমন্ত্রী হবেন, বলছেন মোহন মাঝির স্ত্রী, ছেলে কী বললেন?

প্রাক্তন মুখ্য়মন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে মোহন চরণ মাঝি। (PTI Photo) (PTI)

কখনও ভাবিনি আমার স্বামী মুখ্যমন্ত্রী হবেন, বললেন মোহন মাঝির স্ত্রী, ছেলে তো মহা খুশি। তিনি কী বললেন? 

মোহন চরণ মাঝিকেই  মুখ্য়মন্ত্রীর চেয়ারে বসানো হচ্ছে। ওড়িশায় পালাবদল হয়েছে। বিজেপি ক্ষমতায় এসেছে ওড়িশায়। বিজেডির জমানা শেষ। আর এবার সেখানকার মুখ্য়মন্ত্রী হচ্ছেন মোহন চরণ মাঝি। তাঁর পরিবারের সদস্যদের কাছে এটি একটি অলৌকিক ঘটনা ছাড়া আর কিছুই ছিল না, কারণ তারা কেউই ভাবেননি যে তিনি ওড়িশার মুখ্যমন্ত্রী হবেন।

মঙ্গলবার ভুবনেশ্বরের সরকারি কোয়ার্টারে বসবাসকারী মোহনের মা, স্ত্রী এবং দুই ছেলে অবাক হয়ে গিয়েছিলেন যখন মাঝিকে নতুন মুখ্যমন্ত্রী ঘোষণা করা হয়। তারা প্রথমে স্থানীয় নিউজ চ্যানেল থেকে তাঁর শীর্ষ পদে পদোন্নতির কথা জানতে পারেন। সেই মুহুর্ত পর্যন্ত, তারা সম্পূর্ণ এই বিষয়টি সম্পর্কে কিছু জানতাম না। তবে তাঁরা কিছুতেই বুঝতে পারছেন না যে তাঁদের পরিবারের সদস্য় এবার মুখ্যমন্ত্রীর চেয়ারে বসতে চলেছেন। 

কখনও ভাবিনি উনি মুখ্যমন্ত্রী হবেন। আমি আশা করছিলাম যে তিনি বিজেপির নতুন মন্ত্রিসভায় মন্ত্রিত্বের জায়গা সুরক্ষিত করবেন। এটি আমার এবং আমার পরিবারের জন্য একটি শ্বাসরুদ্ধকর বিস্ময় ছিল,' মোহনের স্ত্রী প্রিয়াঙ্কা বলেছিলেন, তার কণ্ঠে অবিশ্বাস এবং গর্ব ছিল। তাঁর কাছে এটা অপ্রত্যাশিত ছিল। তাঁর স্বামী যে মুখ্য়মন্ত্রী হবেন এটা কিছুতেই বিশ্বাস করতে পারছেন না তিনি।  

প্রিয়াঙ্কা জানান, তিনি ও তাঁর পরিবার একটি নিউজ চ্যানেল দেখছিলেন। তিনি আত্মবিশ্বাস ব্যক্ত করেছিলেন যে তাঁর স্বামী রাজ্য এবং তাঁর নিজের নির্বাচনী এলাকা কেওনঝড়ের মানুষের জন্য ভাল কাজ করবেন।

মোহনের মা বালে মাঝি বলেন, ছেলে মুখ্যমন্ত্রী হওয়ায় তিনি খুব খুশি। প্রথমে তিনি সরপঞ্চ, তারপর বিধায়ক এবং এখন মুখ্যমন্ত্রী হয়েছেন।

তিনি বলেন, ‘বাবা মুখ্যমন্ত্রী হলেন, এটা আমার কাছে বিস্ময়কর ছিল। আমার বন্ধুরা আমার কাছে ট্রিট চাইছে,’ বলেন মাঝির অষ্টম শ্রেণির ছাত্র কৃষ্ণা।

মুখ্যমন্ত্রী পদে মাঝির নাম ঘোষণার পর কেওনঝড় জেলার রাইকালায় উৎসব শুরু করেন মানুষ। মাঝির একটি ছোট্ট অ্যাসবেস্টস হাউস রয়েছে, যেখানে তিনি তার অফিসও চালাচ্ছেন।

তিনি বলেন, ‘মাঝি মুখ্যমন্ত্রী হওয়ায় আমরা সকলেই খুশি। তিনি একজন নম্র ব্যক্তি এবং অবশ্যই রাজ্যের জন্য কাজ করবেন এবং জনগণের আকাঙ্ক্ষা পূরণ করবেন, ’মুখ্যমন্ত্রীর এক প্রতিবেশী বলেছিলেন।

এদিকে, মাঝির বহু সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা তাঁকে অভিনন্দন জানাতে ভুবনেশ্বরে তাঁর বাসভবনে ভিড় করছেন।

পিটিআই ইনপুট সহ..

 

ঘরে বাইরে খবর

Latest News

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়? সোহিনীর সিঁথি রাঙালেন শোভন, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি এই লোকদেবতা নাকি খুব জাগ্রত! শুনেই মন্দিরে ছুটলেন ক্যটরিনা, সুখবর লুকাচ্ছেন? 'উদ্ধব ঠাকরে বিশ্বাসঘাতকতার শিকার, এটা পাপ!' মাতশ্রী গিয়ে জানালেন শঙ্করাচার্য

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.