বাংলা নিউজ > ঘরে বাইরে > পোষ্যের মৃত্যুতে কান্না কর্নাটকের মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের, ভাইরাল ভিডিয়ো
ছবি : টুইটার  (Twitter)
ছবি : টুইটার  (Twitter)

পোষ্যের মৃত্যুতে কান্না কর্নাটকের মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের, ভাইরাল ভিডিয়ো

জীবনের একটা বড় অংশ জুড়ে স্থান করে নেয় আমাদের চারপেয়ে বন্ধুরা। আর সেই পোষ্যের মৃত্যুতে কষ্টও বড় বেশি।

পোষ্যরাও পরিবারের একজন। কুকুর, বিড়াল বা অন্য প্রাণীর সঙ্গে ঘ করেন যাঁরা, তাঁরা একথা এক বাক্যে স্বীকার করবেন। জীবনের একটা বড় অংশ জুড়ে স্থান করে নেয় আমাদের চারপেয়ে বন্ধুরা। আর সেই পোষ্যের মৃত্যুতে কষ্টও বড় বেশি। তাদের কয়েকটা বছর, কয়েকটা মুহূর্তের স্মৃতি নিয়েই এগিয়ে চলতে হয় আমাদের।

তেমনটাই হয়েছে কর্নাটকের নতুন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়ের। মাসকয়েক আগে প্রিয় পোষা কুকুরের মৃত্যুতে শোকে ভেঙে পড়েন তিনি। তাঁর স্ত্রী ও মেয়েও পোষা ল্যাব্রডরের মৃত্যুতে কাতর হয়ে যান। তাঁদের প্রিয় পোষ্যকে শেষ বিদায় জানানোর এক ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তখন অবশ্য কর্নাটকের মুখ্যমন্ত্রী ছিলেন না তিনি।

ভিডিয়োয় কাঁদতে দেখা যায় কর্নাটকের মুখ্যমন্ত্রীকে। কেঁদের ফেলেন তাঁর স্ত্রী-কন্যাও। প্রিয় কুকুরের গায়ে শেষবারের মতো হাত বুলিয়ে দিতে ও চুম্বন দিতে দেখা যায় তাঁকে।

ভিডিয়ো দেখে অনেকেই জানিয়েছেন, এমন পশুপ্রেমী মুখ্যমন্ত্রী পেয়ে তাঁরা গর্বিত। আবার অনেকেই তাঁর এই দিকটি জানতে পেরে অবাক হয়েছেন। তিনি যাতে রাজ্যের পথকুকুরদের জন্য এগিয়ে আসেন, সেই আর্জি করেছেন অনেকে। আবার এমন আবেগপ্রবণ ভিডিয়োতেও কটূক্তির কমতি নেই।

আপনি কখনও কোনও পোষ্যকে হারিয়েছেন? তাঁদের মিষ্টি স্মৃতি কি এখনও তরতাজা আপনার মনে? কমেন্টে শেয়ার করুন আপনার সেই কাহিনী আমাদের সঙ্গে।

বন্ধ করুন