বাংলা নিউজ > ঘরে বাইরে > কবে লঞ্চ হচ্ছে নতুন Classic 350? জানাল Royal Enfield
রয়্যাল এনফিল্ড প্রকাশিত টিজার।
রয়্যাল এনফিল্ড প্রকাশিত টিজার।

কবে লঞ্চ হচ্ছে নতুন Classic 350? জানাল Royal Enfield

  • Royal Enfield Classic 350 BS6-এর অপেক্ষায় ছিলেন অনেকে। নতুন ইঞ্জিন নতুন প্ল্যাটফর্মে মোটরবাইকটি টক্কর দেবে Jawa, Honda H’ness CB350 ও Benelli Imperiale 400-এর মতো মোটরসাইকেলের সঙ্গে।

অপেক্ষার অবসান। অবশেষে নতুন ক্লাসিক ৩৫০ লঞ্চের তারিখ জানাল রয়্যাল এনফিল্ড। মঙ্গলবার সংস্থার তরফে জানানো হয়েছে ১ সেপ্টেম্বর প্রকাশ্যে আসবে বাইকটির নতুন অবতার। সেদিনই জানা যাবে এর দাম-সহ অন্যান্য খুঁটিনাটি।

Royal Enfield Classic 350 BS6-এর অপেক্ষায় ছিলেন অনেকে। নতুন ইঞ্জিন নতুন প্ল্যাটফর্মে মোটরবাইকটি টক্কর দেবে Jawa, Honda H’ness CB350 ও Benelli Imperiale 400-এর মতো মোটরসাইকেলের সঙ্গে। ইতিমধ্যে মোটরসাইকেলটির বেশ কিছু ছবিও প্রকাশ্যে এসেছে। ক্লাসিক ৩৫০-র চেহারায় বেশ কিছু বদল করেছে রয়্যাল এনফিল্ড। সঙ্গে যোগ হয়েছে বেশ কিছু নতুন ফিচার। তবে মোটরসাইকেলটির রেট্রো ক্লাসিক ঘরানায় কোনও বদল করেনি সংস্থা। নতুন এই মোটরসাইকেল পাওয়া যাবে বেশ কয়েকটি নতুন রঙে।

নতুন ক্লাসিক ৩৫০-এ রয়েছে ৩৪৯ সিসি সিঙ্গল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। ইতিমধ্যে মেটিওর মডেলে এই ইঞ্জিন ব্যবহার করেছে সংস্থা। যা আরও আরামদায়ক হয়েছে বলে জানিয়েছেন চালকরা। সঙ্গে থাকবে ৫ স্পিড গিয়ারবক্স। ডুয়াল চ্যানেল এবিএস।

 

বন্ধ করুন