বাংলা নিউজ > ঘরে বাইরে > সাদা কাগজে সই! ফাঁসানো হয়েছে আরিয়ান খানকে? ভিডিয়ো প্রকাশ সঞ্জয় রাউতের
আরিয়ান খানের সঙ্গে কেপি গোসাভি (ছবি সৌজন্যে টুইটার)
আরিয়ান খানের সঙ্গে কেপি গোসাভি (ছবি সৌজন্যে টুইটার)

সাদা কাগজে সই! ফাঁসানো হয়েছে আরিয়ান খানকে? ভিডিয়ো প্রকাশ সঞ্জয় রাউতের

  • সঞ্জয় রাউত অভিযোগ করেন, ‘মামলায় অনেক টাকা চাওয়া হয়েছিল।’ তবে কে কার থেকে টাকা চেয়েছিল, সেই বিষয়ে স্পষ্ট কিছু বলেননি তিনি। 

প্রকাশ্যে এল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের একটি ভিডিয়ো। শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত ভিডিয়োটি পোস্ট করে দাবি করেন, সাদা কাগজে স্বাক্ষর করানো হয়েছিল এনসিবির সাক্ষীকে। সঞ্জয় এই বিষয়ে বলেন, 'এমন খবর আছে যে প্রচুর অর্থের দাবি করা হয়েছিল। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেছিলেন যে এই মামলাগুলি মহারাষ্ট্রকে বদনাম করার জন্য করা হয়েছে। সেটাই সত্য হতে চলেছে বলে মনে হচ্ছে। পুলিশের উচিত স্বতপ্রণোদিত হয়ে ব্যবস্থা নেওয়া।'

ভিডিয়োটিতে দেখা যায়, আরিয়ান খানকে ক্রুজ রেভ পার্টি মামলার অন্যতম সাক্ষী কেপি গোসাভির সঙ্গে দেখা যায়। ছোট সেই ভিডিয়ো ক্লিপটিতে আরিয়ান খানের সামনে ফোনের মতো কোনও যন্ত্র ধরে রাখতে দেখা যায় কেপি গোসাভিকে। খুব সম্ভবত তখন কিছু একটা রেকর্ড করা হচ্ছিল। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক টুইট করে লেখেন, 'সত্যমেব জয়তে'। উল্লেখ্য, তিনি কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ করে এসেছেন।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর মুম্বইয়ে বিলাসবহুল ক্রুজে তল্লাশি চালিয়ে মাদক নেওয়ার অভিযোগে আরিয়ান খান-সহ ১১ জনকে আটক করে এনসিবি। তাঁদের সকলের বিরুদ্ধে মাদক গ্রহণের অভিযোগ থাকলেও শাহরুখ-পুত্র আরিয়ানের কাছ থেকে কোনও মাদক মেলেনি। পরে ৩ জনকে ছেড়ে দিলেও ৭ অক্টোবর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট আর মুনমুন ধামেচা-সহ বাকিদের গ্রেফতার করে এনসিবি। তারপর থেকে বারংবার জামিনের আবেদন করলেও তা খারিজ করা হয় আদালতে। আপাতত আরিয়ানকে ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই কাটাতে হবে বলে নির্দেশ দিয়েছে আদালত।

বন্ধ করুন