বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমিকের সঙ্গে ১৫ লক্ষ টাকার গহনা নিয়ে পলাতক নববধূ! সিসিটিভি ফুটেজে পড়ল ধরা
প্রতীকী ছবি : টুইটার (Twitter)
প্রতীকী ছবি : টুইটার (Twitter)

প্রেমিকের সঙ্গে ১৫ লক্ষ টাকার গহনা নিয়ে পলাতক নববধূ! সিসিটিভি ফুটেজে পড়ল ধরা

গহনা নিয়ে পালানোর ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। কনের বিরুদ্ধে বরের পরিবার স্থানীয় থানায় অভিযোগ করেছে।

বিয়ের এক মাসের মধ্যে প্রেমিক ও এক বন্ধুর সঙ্গে নগদ ১৫ লক্ষ টাকার গহনা নিয়ে পালিয়ে গেলেন এক নববধূ। তাঁর গহনা নিয়ে পালানোর ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। কনের বিরুদ্ধে বরের পরিবার স্থানীয় থানায় অভিযোগ করেছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের গোরখপুরের তুর্কমানপুরের। সূত্রের খবর, গোরক্ষপুরের রাজঘাট থানা এলাকার তুর্কমানপুরের বাসিন্দা মনীষ কুশওয়াহারের সঙ্গে গত ২২ শে এপ্রিল তিরিপুর এলাকার জাফরা বাজারের এক যুবতীর বিয়ে হয়। লকডাউন করার নিয়ম মেনেই, কম আমন্ত্রিত নিয়ে বিয়ের অনুষ্ঠান হয়।

মনীশের পরিবারের কথায়, বিয়ের কয়েক সপ্তাহ পরে নিজের বাড়ি যান নববিবাহিতা তরুণী। দিন চারেক আগে শ্বশুরবাড়িতে ফিরেও আসেন।|

মনীশের অভিযোগ গত ২৭ মে রাতে তাঁর নববিবাহিতা স্ত্রী প্রচুর গহনা নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান। সিসিটিভি-তে দেখা গিয়েছে, যুবতী তাঁর বন্ধু এবং অন্য এক যুবকের সঙ্গে রাত বারোটার পরে গয়না ও নগদ টাকা নিয়ে পালিয়ে যান।

সকালে ঘুম থেকে উঠে নতুন কনেকে দেখতে না পেয়ে পরিবারের সকলে চিন্তিত হয়ে পড়েন। তত্ক্ষণাত্ ফোন করে পুলিশে খবর দেন তাঁরা। এরপর পুলিশকর্মীরা তাঁদের বাড়ি আসেন। সেই সময়েই পুলিশকর্মীরা জানতে পারেন যে বাড়িতে সিসিটিভি আছে।

সঙ্গে সঙ্গে সিসিটিভি ফুটেজ দেখেন পুলিশকর্মীরা। আর তারপরেই পুরো ঘটনাটি প্রকাশ্যে আসে। মনীশ জানান, নগদ, গহনা, জামাকাপড় ও অন্যান্য সব মিলিয়ে মোট ১৫ লাখ টাকার জিনিস নিয়ে তাঁর স্ত্রী বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন। রাজঘাট পুলিশ ঘটনার তদন্ত করছে।

বন্ধ করুন