বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের ২০ দিনের মাথায় দেওরের সঙ্গে গয়না নিয়ে পলাতক নববধূ!
প্রতীকী ছবি : ফেসবুক (Facebook)
প্রতীকী ছবি : ফেসবুক (Facebook)

বিয়ের ২০ দিনের মাথায় দেওরের সঙ্গে গয়না নিয়ে পলাতক নববধূ!

  • সম্পর্ক রক্ষায় পলাতক হলেন দু'জনে। সঙ্গে নিয়ে গেলেন গয়নাগাঁটি, টাকাপয়সাও।

প্রেম অন্ধ। কোনও নিয়ম-নীতি মানে না। প্রেমের জন্য তাই মানুষ কখনও কখনও অকল্পনীয় কান্ড ঘটায়। তাই বলে ২০ দিনের মাথায় দেওরের সঙ্গে বৌদি পলাতক? সম্প্রতি এমনটাই হয়েছে উত্তরপ্রদেশের পুরানপুরে।

শ্বশুরবাড়িতে আসার এক মাসও হয়নি। মাত্র ২০ দিনেই দেওর ও বৌদির মধ্যে তৈরি হল প্রেমের সম্পর্ক! শুধু তাই নয়। সম্পর্ক রক্ষায় পলাতক হলেন দু'জনে। সঙ্গে নিয়ে গেলেন গয়নাগাঁটিও।

পুরো ঘটনায় হতভম্ব ওই নববধূর স্বামী। হতবার মেয়ের বাপেরবাড়ির সদস্যরাও। পুলিশের কাছে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন ওই বধূর স্বামী।

দিন ২০ আগেই ওই যুবকের সঙ্গে পিলিভিতের এক গ্রামে ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের পর প্রথামাফিক শ্বশুরবাড়িতে আসেন নববধূ। বিয়ের অনুষ্ঠান ঘিরে বাড়িতে ছিল খুশির আমেজ। বাড়িতে আত্মীয় পরিজনরাও ছিলেন অনেকে।

এদিকে বাড়িতে আসার পরেই ওই যুবকের খুড়তুতো ভাইয়ের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে ওই তরুণীর। ২০ দিনের মাথায় পলাতক হন তাঁরা। সঙ্গে বিয়েতে পাওয়া গহনাও নিয়ে যান নববধূ। পুলিশে দায়ের করা অভিযোগে 'গহনা চুরির' উল্লেখ করেছেন ওই ব্যক্তি। 

পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, এখনও কোনও হদিশ মেলেনি। তবে তদন্ত চলবে। এর আগে থেকেই ওই দু'জনের সম্পর্ক বা পরিচিতি থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। 

 

বন্ধ করুন