বাংলা নিউজ > ঘরে বাইরে > News Live: ‘সব হিন্দুরাই জানেন’, দল পাশে না থাকলেও মহুয়াকে সমর্থন শশী থারুরের
শশী থারুর (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
লাইভ আপডেটস

News Live: ‘সব হিন্দুরাই জানেন’, দল পাশে না থাকলেও মহুয়াকে সমর্থন শশী থারুরের

News Live: পয়গম্বর বিতর্ক এবং নূপুর শর্মাকে ঘিরে উত্তেজনার রেশ শেষ হতে না হতেই মা কালীকে নিয়ে ‘প্ররোচনামূলক’ পোস্টার ঘিরে বিতর্ক শুরু হয়েছে। সারা দিনের যাবতীয় খবরের লাইভ আপডেট এবং ব্রেকিং খবর জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

মা কালীকে নিয়ে ‘প্ররোচনামূলক’ পোস্টার বিতর্কের মধ্যে ‘আগা খান মিউজিয়াম’ একটি বিবৃতি প্রকাশ করে ক্ষমা চেয়ে নিল। এদিকে এই বিতর্কে মন্তব্য করে চাপে পড়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। বিতর্ক তৈরি হতেই তৃণমূল স্পষ্ট জানিয়ে দিয়েছে যে তারা মহুয়ার মন্তব্য সমর্থন করে না। সারা দিনের যাবতীয় খবরের লাইভ আপডেট এবং ব্রেকিং খবর জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়। 

06 Jul 2022, 03:41:37 PM IST

মহুয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের ভোপালে

ভোপাল ক্রাইম ব্রাঞ্চ ভারতীয় দণ্ডবিধির ২৯৫এ (ধর্মীয় অনুভূতিতে আঘাত) ধারায় মহুয়া মৈত্রের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করে।

06 Jul 2022, 03:02:47 PM IST

মহুয়ার পাশে শশী থারুর

শশী থারুর টুইটে লেখেন, ‘মহুয়া মৈত্রের উপর আক্রমণ দেখে আমি বিস্মিত হয়েছি কারণ প্রত্যেক হিন্দু এটা জানে (মহুয়া যা বলেছেন)। আমাদের উপাসনার ধরন সারা দেশে ব্যাপকভাবে পরিবর্তিত হয়। ভক্তরা ভোগ হিসাবে যা দেন তা দেবীর চেয়ে তাদের সম্পর্কে বেশি বলে।’

06 Jul 2022, 02:07:28 PM IST

স্পাইসজেটকে শোকজ করল ডিজিসিএ

ডিজিসিএর চিঠিতে লেখা, ‘১ এপ্রিল থেকে আজ পর্যন্ত একাধিক এমন ঘটনা ঘটেছে যেখানে স্পাইসজেটের বিমান গন্তব্যের যাওয়ার বদলে ফিরে গিয়েছে বা নিরাপত্তার সঙ্গে আপস করে অবতরণ করেছে। দেখা যাচ্ছে যে অভ্যন্তরীণ নিরাপত্তার বিষয়টি স্পাইসজেট ভালো ভাবে দেখছে বা রক্ষণাবেক্ষণে খামতি থেকে যাচ্ছে। এদিকে অর্থনৈতিক মূল্যায়ণে দেখা গিয়েছে যে স্পাইসজেট নিজের ভেন্ডরদের বকেয়া সময় মতো মেটাচ্ছে না। আগামী তিন সপ্তাহের মধ্যে স্পাইসজেট কর্তৃপক্ষকে এই শোকজ নোটিশের জবাব দিতে হবে। তিন সপ্তাহে আশানুরূপ জবাব না পেলে ডিজিসিএ পদক্ষেপ করবে।   ’

06 Jul 2022, 01:39:17 PM IST

আরও বড় ধাক্কা খেলেন বরিস জনসন

ঋষি সুনক এবং সাজিদ জাভিদের পর বরিস জনসনের মন্ত্রিসভা থেকে আরও দুই মন্ত্রী পদত্যাগ করলেন।

06 Jul 2022, 01:37:17 PM IST

শিখদের কাছে ক্ষমা চাইল টরোন্টে

কানাডার শহর টরন্টো ‘ওয়ার্ল্ড শিখ অর্গানাইজেশন অফ কানাডা’র কাছে ক্ষমা চেয়েছে। এর আগে এই শহরে এনক৯৫ মাস্ক বাধ্যতামূলক করার পর চুক্তিবদ্ধ শিখ নিরাপত্তা রক্ষীদের চাকরি গিয়েছিল। কারণ মাস্ক পরতে ‘ক্লিন শেভ’ করতে বলা হয়েছিল। তবে শিখ দর্মাবলম্বীদের কাছে তা গ্রহণযোগ্য ছিল না। এই বিতর্কের মাঝে চাকরি খোয়ানো শিখদের পুনর্বহাল করা হল। 'দাড়ি-হীন' নীতি বদল করা হয়েছে শহরে।

06 Jul 2022, 12:00:03 PM IST

দলাই লামাকে ফোন মোদীর

৮৭তম জন্মদিন উপলক্ষে দলাই লামার সঙ্গে ফোনে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিব্বতী ধর্মগুরুকে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।

06 Jul 2022, 11:51:20 AM IST

মেঘ ভাঙা বৃষ্টিতে নিখোঁজ ৪

কুল্লু জেলায় মেঘ ভাঙা বৃষ্টি থেকে সৃষ্ট আকস্মিক বন্যায় অন্তত চারজনের ভেসে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে।

06 Jul 2022, 11:49:24 AM IST

শিমলায় ধস

সিমলা শহরের উপকণ্ঠে ভূমিধসে বুধবার এক মহিলার মৃত্যু হয়েছে এবং অপর দুইজন গুরুতর আহত হয়েছে৷

06 Jul 2022, 11:12:54 AM IST

বায়ুসেনায় যোগ দিতে অগ্নিপথে আবেদন ৭.৫ লাখ

অগ্নিপথ প্রকল্পে সেনা নিয়োগে আবেদন পাঠিয়েছেন সাত লক্ষ ৪৯ হাজার ৮৯৯ জন প্রার্থী৷ এমনটাই জানিয়েছে ভারতীয় বায়ু সেনা

06 Jul 2022, 11:11:36 AM IST

তেজস্বীকে ফোন মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার রাষ্ট্রীয় জনতা দলের নেতা এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের স্বাস্থ্যের খোঁজখবর নিতে ফোন করেন তেজন্তীকে। রাবড়ি দেবীর বাড়ির সিঁড়ি থেকে পড়ে আহত হন লালু। পরে পাটনার পারস হাসপাতালে ভর্তি হন তিনি।

06 Jul 2022, 09:43:08 AM IST

ঊর্ধ্বমুখী সেনসেক্স

ওপেনিং বেলে ঊর্ধ্বমুখী সেনসেক্স। ২৫৬ পয়েন্ট বেড়ে সেনসেক্স ৫৩,৩৯৯ পয়েন্টে ট্রেড করতে শুরু করে। নিফিটিও বেড়ে ১৫,৮৮০ পয়েন্টের উপরে ওঠে।

06 Jul 2022, 09:26:43 AM IST

ফের বাড়ল ঘরোয়া রান্নার গ্যাসের দাম!

আবারও বাড়ল ঘরোয়া রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম। এর আগে ১৯ মে সামান্য দাম বেড়েছিল ঘরোয়া এলপিদি সিলিন্ডারের। আর জুলাইয়ের ৬ তারিখ থেকে ফের একবার বেড়ে গেলে রান্নার গ্যাসের দাম। দেখুন কলকাতায় সিলিন্ডারের নয়া দর

06 Jul 2022, 09:26:43 AM IST

২৩ শতাংশ করোনা সংক্রমণ বৃদ্ধি

ভারতে নতুন করে ১৬,১৫৯ জন করোনা আক্রান্ত হলেন গত ২৪ ঘণ্টায়। একদিনে এটা ২৩ শতাংশ সংক্রমণ বৃদ্ধি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ২৮ জন। 

06 Jul 2022, 09:26:43 AM IST

পুলিশের জালে আজমেঢ় শরীফের খাদিম

নূপুর শর্মার শিরোচ্ছেদের ফতোয়া জারি করে গ্রেফতার হলেন আজমেঢ় শরীফের খাদিম সলমান চিস্তি। এই গ্রেফতারি প্রসঙ্গে আজমেঢ়ের অতিরিক্ত পুলিশ সুপার বিকাশ সাঙ্গওয়ান বলেন, ‘আজমেঢ় দরগাহর খাদিম সলমান চিস্তিকে গতকাল রাতে গ্রেফতার করেছে আজমেঢ় পুলিশ। সাসপেন্ড হওয়া বিজেপি নেতা নূপুর শর্মার বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে।’ কী বলেছিলেন সলমান চিস্তি?

06 Jul 2022, 09:26:44 AM IST

‘কালী’ বিতর্কে ক্ষমা চাইল কানাডার মিউজিয়াম

মা কালীকে নিয়ে ‘প্ররোচনামূলক’ পোস্টার বিতর্কের মধ্যে ‘আগা খান মিউজিয়াম’ একটি বিবৃতি প্রকাশ করে বলল, 'আমরা গভীরভাবে অনুতপ্ত।' উল্লেখ্য, কানাডার টরোন্টোতে অবস্থিত এই ‘আগা খান মিউজিয়ামে’ই প্রদর্শিত হয়েছিল লীনা মানিমেকালাইয়ের ‘কালী’ সিনেমার পোস্টারটি। 

ঘরে বাইরে খবর

Latest News

কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে TCS, ইনফোসিস ও উইপ্রোয় ১ বছরে কর্মী কমেছে ৬৪,০০০! চাকরির বাজার খারাপ হবে এবার?

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.