বাংলা নিউজ > ঘরে বাইরে > Asia Cup Live: বাংলাদেশকে ধ্বংস করলেন নাজিবুল্লাহ, সুপার ফোরে আফগানিস্তান
নাজিবুল্লাহ (AFP)
লাইভ আপডেটস

Asia Cup Live: বাংলাদেশকে ধ্বংস করলেন নাজিবুল্লাহ, সুপার ফোরে আফগানিস্তান

Breaking News : দিনের সব গুরুত্বপূর্ণ খবরের লাইভ আপডেট পেতে এবং ব্রেকিং নিউজ জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

গরু পাচার থেকে কয়লা পাচার, এসএসসি দুর্নীতি, ডিএ নিয়ে সরকারি কর্মীদের অসন্তোষ থেকে জাতীয় রাজনীতিতে শাসক বনাম বিরোধী। দিনের সব গুরুত্বপূর্ণ খবরের লাইভ আপডেট পেতে এবং ব্রেকিং নিউজ জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।  এছাড়াও পান এশিয়া কাপের সমস্ত আপডেট এই লাইভ ব্লগে। 

30 Aug 2022, 10:49:48 PM IST

বাংলাদেশের খারাপ বোলিং

একমাত্র শাকিব ছাড়া কেউ দাগ কাটতে পারেননি। মুস্তাফিজুর প্রথম দিকে ভালো বোলিং করলেও শেষে কার্যত খেই হারিয়ে ফেলেন। চাপের মুখে বাংলাদেশের বোলাররা কার্যত কোনও ইয়র্কার দিতে পারেননি। সব লেংথ বল করেন তাঁরা ও সহজেই সেগুলিকে বাউন্ডারির বাইরে পাঠান জারদান।

30 Aug 2022, 10:45:41 PM IST

নয় বল বাকি থাকতেই জয় আফগানিস্তানের

সাত উইকেটে ম্যাচ জিতল আফগানিস্তান। সৌজন্যে দুই জাদরান। তিন নম্বরে নেমে ইব্রাহিম জাদরান ৪১ বলে ৪২ রানের অপরাজিত অ্যাঙ্কর রোল খেলেন। কিন্তু বিধ্বংসী ব্যাটিং করে দলকে জেতালেন নাজিবুল্লাহ জাদরান। মাত্র ১৭ বলে ৪৩ নট আউট, তার সুবাদেই হাসতে হাসতে জিতলেন নবিরা। কার্যত কচুকাটা করলেন তিনি বাংলাদেশ বোলারদের মাত্র ১৭ বলের মধ্যে ছটি ছক্কা ও একটি চার মারেন তিনি। এত ক্লিন হিটিং অনেক দিন বাদে দেখা গেল, কিছুটা হলেও ল্যান্স ক্লুজনারের কথা মনে করিয়ে দিলেন জাদরান। 

30 Aug 2022, 10:41:26 PM IST

শ্রীলঙ্কার মতো বাংলাদেশের বিরুদ্ধে খেলতে পারছে না আফগানিস্তান

আগের ম্যাচে শ্রীলঙ্কাকে হেলায় হারালেও এই ম্য়াচে এখনও অবধি যথেষ্ট ঘাম ঝরাতে হচ্ছে আফগানদের।  ১২ ওভার শেষে ৫৭-২। ক্রিজে আছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার জাদরান ও নবি।  আউট হয়েছেন জাজাই ও গুরবাজ। মোজাদেক একটি ও শাকিব একটি উইকেট নিয়েছেন। শেষ আট ওভারে ৭১ রান দরকার জয়ের জন্য। 

30 Aug 2022, 09:18:16 PM IST

১২৭ করল বাংলাদেশ

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৭ রান করল বাংলাদেশ। একসময় ৬ উইকেট পড়ে গিয়েছিল ৮৯ রানে। তারপর মোসাদেক হোসেন ৩১ বলে ৪৮ করে কিছুটা সম্মানজনক স্কোরে পৌঁছে দেন দলকে। আফগানিস্তানের হয়ে মুজিব ও রশিদ তিনটি করে উইকেট নেন। শেষের দিকে মোসাদেককে যোগ্য সঙ্গত দেন মাহমুদুল্লাহ ২৫ ও মেহদি হাসান ১৪ রান করে। তবে ১২৭ একেবারেই ভালো স্কোর নয়। তাই বাংলাদেশের জয়ের সম্ভাবনা জিইয়ে রাখতে গেলে শুরুতে উইকেট নিতেই হবে। 

30 Aug 2022, 07:59:28 PM IST

কেজরিওয়াল-আন্না দ্বন্দ্ব

দিল্লিতে মদ নীতি নিয়ে কেজরিওয়ালকে লম্বা চওড়া চিঠি লিখেছেন তাঁর একদা গুরু আন্না হাজারে। কেন দিল্লিতে সস্তায় মদ দেওয়া হচ্ছে, ব্যবসায়ীদের হাত শক্ত করা হচ্ছে সেই নিয়ে চিঠি লিখেছেন আন্না। এর মধ্যে অবশ্য বিজেপির উস্কানি দেখতে পাচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। 

30 Aug 2022, 07:57:56 PM IST

টসে জিতে ব্যাটিং টাইগারদের

মুসফিকুর টসে জিতে ব্যাটিং নিয়েছেন। শুরুতেই ছয় ওভারের মধ্যে তিন উইকেট হারিয়েছে বাংলাদেশ। দুই ওপেনার নইম ও আনামুল ৬ ও ৫ করে আউট হয়েছেন। আউট হয়েছেন শাকিবও। তিনটি উইকেটই নিয়েছেন মুজিব উর রহমান। বাংলাদেশ ৬ ওভার শেষে ৩ উইকেটে ২৮। ক্রিজে মুশফিকর ও আফিফ।  

30 Aug 2022, 03:43:23 PM IST

শেয়ারবাজারে সবুজ সংকেত

আজ দিনের লেনদেন শেষে গত সেশনের তুলনায় সেনসেক্স ১৫৬৪.৪৫ পয়েন্ট বৃদ্ধি পায়; এদিকে নিফটিও ৪৩৭ পয়েন্ট বেড়েছে আজ।

30 Aug 2022, 01:48:51 PM IST

কংগ্রেসে বড় ভাঙন

প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তারা চাঁদ সহ জম্মু ও কাশ্মীরের মোট ৫০ জন কংগ্রেস নেতা দল ছাড়লেন। গুলাম নবি আজাদের নয়া দলকে সমর্থনের ঘোষণাও করেছেন তাঁরা।

30 Aug 2022, 01:45:30 PM IST

‘এটা উপযুক্ত নয়’, কেজরিকে চিঠি আন্নার

নতুন মদ নীতি নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে চিঠি লিখেছেন আন্না হাজারে। চিঠিতে তিনি লেখেন, ‘ক্ষমতার জন্য অর্থ এবং অর্থের জন্য ক্ষমতার এই বৃত্তে জনগণ আটকে আছে বলে মনে হয়। এটি একটি বড় আন্দোলন থেকে উদ্ভূত একটি দলের জন্য উপযুক্ত নয়।’

30 Aug 2022, 10:38:21 AM IST

হুমকি চিঠি কাণ্ডে গ্রেফতার আইনজীবী

আসানসোল সিবিআই বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তীকে হুমকি চিঠি পাঠানোর অভিযোগে আইনজীবী সুদীপ্ত রায়কে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, অনুব্রতর জামিনের দাবি জানিয়ে এই হুমকি চিঠি লেখা হয়েছিল।

30 Aug 2022, 10:24:17 AM IST

জেলে গিয়ে কেষ্টকে জিজ্ঞাসাবাদ করবে CBI

আসানসোল সংশোধনাগারে গিয়ে অনুব্রত মণ্ডলকে জেরা করবে সিবিআই। ইতিমধ্যেই জেলের উদ্দেশে রওনা দিয়েছেন তদন্তকারীরা। 

30 Aug 2022, 10:23:10 AM IST

গত ২৪ ঘণ্টায় দেশে ৫৪৩৯ জন করোনা সংক্রমিত

ভারতে নতুন করে ৫৪৩৯ জন করোনা সংক্রমিত হয়েছেন গত ২৪ ঘণ্টায়। এর ফলে দৈনিক কোভিড সংক্রমণের সংখ্যা ২৮% হ্রাস পেল আজ। জুনের পর থেকে আজকের সর্বনিম্ন পরিসংখ্যান। বর্তমানে দেশে সক্রিয় কোভিড রোগীর সংখ্যা ৬৫,৭৩২। সংক্রমণের হার ০.১৫%।

30 Aug 2022, 09:33:56 AM IST

প্রয়াত অর্থনীতিবিদ অভিজিৎ সেন

ভারতের অন্যতম উজ্জ্বল অর্থনীতিবিদ অভিজিৎ সেন প্রয়াত। তিনি জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করেছেন। প্ল্যানিং কমিশন সহ বিভিন্ন নীতিনির্ধারণী প্রতিষ্ঠানে কাজ করেছেন তিনি। ২৮শে অগস্ট রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

30 Aug 2022, 09:32:33 AM IST

শেয়ার বাজারে উত্থান

শেয়ার বাজার খোলার ঘণ্টা বাজতেই সেনসেক্স ৪২৫ পয়েন্ট বেড়ে গিয়ে ৫৮,৩৯৮ পয়েন্টে দাঁড়ায়; নিফটিও বেড়ে ১৭,৪৫৫ পয়েন্টের উপর যায়।

30 Aug 2022, 09:30:58 AM IST

গ্রেফতার কেআরকে

২০২০ সালের এক বিতর্কিত টুইটের জেরে মালাড পুলিশ গ্রেফতার করে কামাল রশিদ খানকে। মঙ্গলবারই দেশে ফেরেন কেআরকে, তারপরই মুম্বই পুলিশ হেফাজতে নেয় তাঁকে। আজ বোরিভালি কোর্টে তোলা হবে কেআরকে-কে।

বন্ধ করুন