বাংলা নিউজ > ঘরে বাইরে > News LIVE: 'ভ্যানিশ' টুইন টাওয়ার, ধুলোয় ঢাকল নয়ডার বিস্তীর্ণ অঞ্চল, দেখুন ভিডিয়ো
'ভ্যানিশ' টুইন টাওয়ার, ধুলোয় ঢাকল নয়ডার বিস্তীর্ণ অঞ্চল
লাইভ আপডেটস

News LIVE: 'ভ্যানিশ' টুইন টাওয়ার, ধুলোয় ঢাকল নয়ডার বিস্তীর্ণ অঞ্চল, দেখুন ভিডিয়ো

News Live: দিনভর দেশ ও রাজ্যের যাবতীয় খবর এবং রাজনৈতিক আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

দুুপুর আড়াইটেয় বাজল সাইরেন। তারপরেই ভেঙে ফেলা হল নয়ডার সুপারটেক টুইন টাওয়ার। এটিকে দেশের দীর্ঘতম টাওয়ার বলে গণ্য করা হত এতদিন। সুপ্রিম কোর্টের নির্দেশে ভেঙে ফেলা হয় এটিকে। দিনভর দেশ ও রাজ্যের যাবতীয় খবর এবং রাজনৈতিক আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়। 

28 Aug 2022, 02:53:15 PM IST

ধ্বংসাবশেষের পাহাড়

ধ্বংসাবশেষের পাহাড় জমে গেল টুইন টাওয়ার বিস্ফোরণের পরই। 

28 Aug 2022, 02:43:41 PM IST

ধুলোয় ঢাকল নয়ডা

এ যেন পরমাণু বোমার বিস্ফোরণ পরবর্তী সময়। টুইন টাওয়ার ধ্বংস হতেই ধুলোয় ঢাকল নয়ডার বিস্তীর্ণ অঞ্চল। 

28 Aug 2022, 02:38:39 PM IST

দেখুন ধ্বংসের মুহূর্ত

মাত্র ৯ সেকেন্ডে ধুলোয় মিশে গেল বেআইনি ভাবে নির্মিত ৪০ তলা বিল্ডিং। দেখুন সেই ভিডিয়ো।

28 Aug 2022, 02:27:57 PM IST

আর মাত্র কয়েক মিনিটের অপেক্ষা

আর মাত্র কয়েক মিনিটের অপেক্ষা। তারপরেই ভেঙে ফেলা হবে নয়ডার সুপারটেক টুইন টাওয়ার। এটিকে দেশের দীর্ঘতম টাওয়ার বলে গণ্য করা হয়। সুপ্রিম কোর্টের নির্দেশে ভেঙে ফেলা হচ্ছে এটিকে।

28 Aug 2022, 02:14:07 PM IST

শেষ মুহূর্তের প্রস্তুতি

জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা পৌঁছেছেন সুপারটেক টুইন টাওয়ারের কাছে। এদিকে আপতকালীন ভাবে ৫০টি সয্যা এবং অ্যাম্বুলেন্স তৈরি রাখা হয়েছে। 

28 Aug 2022, 01:44:27 PM IST

'প্ল্যান মাফিক নির্মাণ'

সুপারটেকের তরফে বলা হয়, ‘অনুমোদিত প্ল্যান মেনেই বিল্ডিং তৈরি করা হয়েছিল। কোনও প্ল্যান লঙ্ঘন করা হয়নি...তবে, সুপ্রিম কোর্ট প্রযুক্তিগত কারণে এই নির্মাণে সন্তোষ প্রকাশ করেনি। সেই অনুযায়ী দুটি টাওয়ার ভেঙে ফেলার নির্দেশ জারি করেছে। আমরা সর্বোচ্চ আদালতের আদেশকে সম্মান করি, তা বাস্তবায়ন করতে প্রতিশ্রুতিবদ্ধ।’

28 Aug 2022, 01:42:21 PM IST

যোগী আদিত্যনাথের নির্দেশিকা

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নয়ডার সুপারটেক টুইন টাওয়ার ধ্বংস করার প্রক্রিয়া চলাকালীন নিরাপত্তার মান মেনে চলার নির্নদেশিকা দিয়েছেন।

28 Aug 2022, 11:10:26 AM IST

দূষণ নিয়ন্ত্রণে নয়ডায় মোতায়েন স্মগগান

দূষণ নিয়ন্ত্রণে নয়ডায় মোতায়েন স্মগগান। আজ দুপুর আড়াইটের সময় ধ্বংসের আগে মোট ১১টি স্মগগান মোতায়েন করা হয়েছে নয়ডায়। দুটি স্মগগান মোতায়েন করা হয়েছে পর্ষবন্থের সার্ভিস রোডের পাশে, ৩টি মোতায়েন করা হয়েছে সিটি পার্ক থেকে এটিএস পর্যন্ত এলাকায়, ২টি বরাবর এবং গেঝা কমিউনিটি সেন্টারের বিপরীতে, একটি করে স্মগ গান জেপি ফ্লাইওভারের কাছে, এলডেকোর পাশে, পান্না কোর্টের সামনে এবং টুইন টাওয়ারের কাছে।

28 Aug 2022, 08:19:09 AM IST

বিপুল বাহিনী মোতায়েন নয়ডায়

৫৬০ জন পুলিশ কর্মী, রিজার্ভ ফোর্সের ১০০ জন, ৪টি কুইক রেসপন্স টিম এবং NDRF টিম মোতায়েন করা হয়েছে নয়ডার সুপারটেক টুইন টাওয়ার ধ্বংসের জন্য।

28 Aug 2022, 07:51:56 AM IST

ক্রেন আসতে শুরু করেছে টুইন টাওয়ারের এলাকায়

নয়ডার সেক্টর 93A-তে সুপারটেক টুইন টাওয়ারের আশেপাশের এলাকা খালি করার ঘোষণা করেছে পুলিশ। সেখানে ক্রেন আসতে শুরু করেছে।

28 Aug 2022, 07:51:56 AM IST

৩৭০০ কেজি বিস্ফোরক ব্যবহারে ভাঙা হবে টাওয়ার

আর কিছুক্ষণেই ভাঙা হবে সুপারটেকের তৈরি জোড়া টাওয়ার। ৩৭০০ কেজি বিস্ফোরক ব্যবহার করা হবে। মুম্বইয়ের একটি কোম্পানি এই কাজ করবে।

28 Aug 2022, 07:51:56 AM IST

আদালতে ধাক্কা খায় সুপারটেক

এর আগে এলাহাবাদ হাইকোর্ট ওই টাওয়ার ভাঙার নির্দেশ দিয়েছিল। পরে সেই নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে যায় সুপারটেক। সুপ্রিম কোর্ট সেই নির্দেশ বহাল রাখে।

28 Aug 2022, 07:51:56 AM IST

দুই দশক আগে শুরু হয় কাজ 

২০০০ সালের মাঝামাঝি সময় সুপারটেক টুইন টাওয়ার তৈরির কাজ শুরু হয়েছিল। নয়ডা ও গ্রেটার নয়ডা যাওয়ার রাস্তার সংযোগস্থলে এই টাওয়ার গড়ে ওঠে। এখানকার ফ্ল্যাটের দাম ছিল ১ কোটি থেকে ৩ কোটি পর্যন্ত। ১৪টি ৯ তলা টাওয়ার তৈরির কথা ছিল প্রথমে।

28 Aug 2022, 07:51:57 AM IST

টুইন টাওয়ার নিয়ে দীর্ঘ আইনি লড়াই

প্রায় দু দশক ধরে স্থানীয়দের সঙ্গে সুপারটেকের আইনী লড়াই চলেছে। শেষ পর্যন্ত এটি ভেঙে ফেলার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। সেই মতো আজ এই টাওয়ার ভেঙে ফেলা হবে। 

ঘরে বাইরে খবর

Latest News

অসমে এনকাউন্টারে নিহত ধৃত ৩ সন্দেহভাজন হমার উগ্রপন্থী, আহত ৩ পুলিশকর্মী মোদীকেও অবজ্ঞা শুভেন্দুর? ‘সবকা সাথ’ পালটে বললেন ‘জো হামারা সাথ, হাম উনকা সাথ’ রাঁচিতে অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম শিবলিঙ্গ, প্রতিটি কোণায় কোণায় রহস্য বহুদিন দেখা নেই! মিঠুনকে নিয়ে নতুন ছবি মানস মুকুলের?দীনেশ গুপ্তের বায়োপিক হচ্ছে? পোলার্ড-রশিদদের MI-কে খড়কুটের মতো উড়িয়ে মেজর লিগের প্লে-অফে স্টিভ স্মিথরা একরাশ দুঃখ নিয়ে বহু মানুষ পালন করছেন মহরম, দেখে নিন তার নানা মুহূর্ত সারাক্ষণ আগলে রাখেন ‘ছোট্ট’ নায়িকাকে, সুস্মিতার উপর কেন রাগলেন সাহেব? তাঁর সংস্থার জিওমেট্রি বক্স সবাই ব্যবহার করেছে, প্রয়াত ক্যামলিন গ্রুপের কর্ণধার ‘সিপিএমের সবথেকে আদর্শ ছাত্রী হলেন মমতা…আমাদের লড়াই কঠিন,’ মেনে নিলেন সুকান্ত শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.