বাংলা নিউজ > ঘরে বাইরে > News LIVE: কোভিডমুক্ত সোনিয়া, ছাড়া পেলেন হাসপাতাল থেকে
হাসপাতাল থেকে ছা়ড়া পেলেন সোনিয়া গান্ধী (HT_PRINT)
লাইভ আপডেটস

News LIVE: কোভিডমুক্ত সোনিয়া, ছাড়া পেলেন হাসপাতাল থেকে

  • News Live Updates: ‘অগ্নিপথ’ প্রকল্প নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে কী চলছে, ভারত বনধের কী অবস্থা, সেই সংক্রান্ত যাবতীয় আপডেট দেখে নিন লাইভ ব্লগে। সঙ্গে পশ্চিমবঙ্গ সংক্রান্ত যাবতীয় টাটকা খবরও জেনে নিন।

News Live Updates: 'অগ্নিপথ' প্রকল্পে নিয়োগের বিরোধিতায় আজ ২৪ ঘণ্টার ভারত বনধের ডাক দিয়েছে একাধিক গণ সংগঠন। সেই বনধের পরিপ্রেক্ষিতে একাধিক রাজ্য কোমর বেঁধে রেখেছে একাধিক রাজ্য সরকার। পশ্চিমবঙ্গ সরকারের তরফে রাজ্যকে সচল রাখার নির্দেশিকা জারি করা হয়েছে।

20 Jun 2022, 08:59:09 PM IST

মোদীর সঙ্গে বৈঠক করবেন তিন বাহিনীর প্রধানরা

তিন বাহিনীর প্রধান আগামিকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চলেছেন। 'অগ্নিপথ' নিয়োগ প্রকল্পের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হবে তিন বাহিনীর প্রধানের সঙ্গে।

20 Jun 2022, 08:58:20 PM IST

মঙ্গলেও তলব রাহুলকে

ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে নিস্তার দিচ্ছে না এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। আজ চতুর্থ দিন রাহুলকে এই মামলায় জিজ্ঞাসাবাদ করে ইডি। আর রাহুল জিজ্ঞাসাবাদ শেষে নিশ্বাস ফেলতে না ফেলতে আগামিকালও তাঁকে হাজিরা দেওয়ার নোটিশ পাঠাল ইডি। এখনও পর্যন্ত মোট ৪০ ঘণ্টা জেরা করা হয়েছে কংগ্রেস সাংসদকে।

20 Jun 2022, 06:44:26 PM IST

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া গান্ধী

হাসপাতাল থেকে ছাড়া পেলেন কংগ্রেসের অন্তরবর্তীকালীন সোনিয়া গান্ধী। এর আগে কোভিড আক্রান্ত হওয়ায় তাঁর শরীরে সমস্যা দেখা দিয়েছিল। এই আবহে রাজধানীর স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আজকে তাঁকে ছাড়া হল হাসপাতাল থেকে। উল্লেখ্য, আগামী ২৩ জুন তাঁকে ইডি তলব করেছে ন্যাশনাল হেরাল্ড মামলায়।

20 Jun 2022, 04:58:10 PM IST

'লাখখানেক চাকরি দিতে গিয়ে ৫০-১০০ টি কেসে তো ভুল হতেই পারে', পার্থের পাশে মমতা

নিয়োগে দুর্নীতি বিতর্কে জর্জরিত রাজ্য সরকার। তবে কোনওরকম দুর্নীতি হয়েছে বলে মানতে নারাজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বরং রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে তিনি বললেন, 'লাখখানেক চাকরির মধ্যে ৫০ থেকে ১০০ টা কেসে ভুল তো হতেই পারে। ' — বিস্তারিত পড়ুন ভিডিয়োয় 

20 Jun 2022, 03:55:34 PM IST

মাঝ-আকাশে গোলযোগ, হিমাচলে রোপওয়েতে আটকে ১১ জন

হিমালটল প্রদেশ: যান্ত্রিক ক্রুটির কারণে মাঝ-আকাশে রোপওয়েতে আটকে পড়লেন ১১ জন। তাঁদের মধ্যে দু'জন প্রবীণ নাগরিক এবং চারজন মহিলা।

20 Jun 2022, 03:45:39 PM IST

জুলাই থেকে শুরু রেজিস্ট্রেশন, ‘অগ্নিবীর’ নিয়োগের বিজ্ঞপ্তি জারি ভারতীয় সেনার

Indian Army Jobs: আগামী মাস থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে। সেইসময় joinindianarmy.nic.in-তে গিয়ে নথিভুক্ত করতে পারবেন চাকরিপ্রার্থীরা। কোন কোন পদে 'অগ্নিবীর' নিয়োগ করা হবে, চাকরির পর কী কী সুবিধা প্রদান করা হবে, তা জেনে নিন – আরও পড়ুন

20 Jun 2022, 01:03:31 PM IST

পয়গম্বর নিয়ে নূপুরের মন্তব্যের নিন্দা করে প্রস্তাব পাস বিধানসভায়

হজরত মহম্মদ নিয়ে বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মার মন্তব্যের নিন্দা করে প্রস্তাব পাস করল পশ্চিমবঙ্গ বিধানসভা।

20 Jun 2022, 12:45:46 PM IST

‘হুমকি মুখ্যমন্ত্রীর, অপমান ভারতীয় সেনাকে’, বিধানসভা থেকে ওয়াকআউট BJP-র

বিধানসভা থেকে ওয়াকআউট বিজেপির। বিধানসভার বাইরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেন, হুমকি দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর ভাষণ 'অসভ্য, কুৎসিত'। শুভেন্দুর দাবি, ভারতীয় সেনাকে অপমান করেছেন মুখ্যমন্ত্রী।

20 Jun 2022, 12:25:19 PM IST

‘বাংলার সিঙ্গল ইঞ্জিন সরকার দেখে আসুন’, বিজেপিকে বার্তা অভিষেকের

অভিষেক বন্দ্যোপাধ্যায়: ত্রিপুরায় ডবল ইঞ্জিন সরকার কী করেছেন দেখুন? বাংলার সিঙ্গল ইঞ্জিন সরকার দেখে আসুন। ত্রিপুরা থেকে বিজেপিকে উৎখাত করব।

20 Jun 2022, 11:50:27 AM IST

CPIM-র ২৫ বছরের সন্ত্রাসকেও হার মানিয়েছে BJP, ত্রিপুরায় অভিষেক

ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক: প্রকৃত পরিবর্তনের দোরগোড়ায় দাঁড়িয়ে ত্রিপুরা। বাংলায় বেকারত্বের হার চার শতাংশ। ত্রিপুরায় তা ১৮ শতাংশ। সিপিএমের ২৫ বছরের সন্ত্রাসকেও হার মানিয়েছে বিজেপি সরকারের পাঁচ বছর।

20 Jun 2022, 11:00:00 AM IST

অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে ব্যারাকপুরে মহকুমা শাসককে স্মারকলিপি চাকরিপ্রার্থীদের

অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে ব্যারাকপুর চিড়িয়া মোড় থেকে মিছিল করে মহকুমা শাসকের দফতরের স্মারকলিপি প্রদানের কর্মসূচি ছিল। হাজির হন প্রায় প্রায় ৫০০ জন চাকরিপ্রার্থী। তবে সবাইকে যেতে দেওযা হয়নি। পাঁচজনের প্রতিনিধিদলকে মহকুমা শাসকের দফতরে যেতে দেওয়া হয়।

20 Jun 2022, 10:38:10 AM IST

Colombia's First Leftist President: এখনও বিকল্প লাল ঝান্ডা! প্রথম বামপন্থী প্রেসিডেন্ট পেল বিশ্বের এই দেশ

পরিবর্তনের ডাক দিয়েছিলেন। তাতে ভর করেই কলম্বিয়ার প্রেসিডেন্ট নির্বাচিত হলেন গুস্তাবো পেট্রো। তার ফলে ইতিহাসে এই প্রথম বামপন্থী প্রেসিডেন্ট পেল লাতিন আমেরিকার দেশ। – বিস্তারিত পড়ুন এখানে

20 Jun 2022, 09:50:29 AM IST

লাগাতার বৃষ্টিতে কালিম্পঙে, বিচ্ছিন্ন শিলিগুড়ি-সিকিম যোগাযোগ

কালিম্পং: লাগাতার বৃষ্টিতে ১০ নম্বর জাতীয় সড়কে ধস নেমেছে। রাত ২ টো নাগাদ ধস নামে। শুরু হয়েছে রাস্তা পরিষ্কারের কাজ। বন্ধ যান চলাচল। সিকিম এবং শিলিগুড়ির সংযোগ বিচ্ছিন্ন।

20 Jun 2022, 09:39:34 AM IST

উপ-নির্বাচনের আগে উত্তপ্ত BJP শাসিত রাজ্য, 'আক্রান্ত' কংগ্রেস নেতা

উপ-নির্বাচনের আগে ত্রিপুরায় আক্রান্ত হলেন কংগ্রেস নেতা সুদীপ রায় বর্মণ। অভিযোগ, রবিবার রাতে অভয়নগরে তাঁর উপর হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। আপাতত আগরতলার একটি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে। কংগ্রেসের অভিযোগ, বিজেপি-আশ্রিত দুষ্কৃতীরা এক কংগ্রেস কর্মীর বাড়িতে হামলা চালিয়েছিল। তাঁর বাড়িতে যাওয়ার সময় সুদীপকে লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয়। মাথায় চোট পেয়েছেন সুদীপ।

20 Jun 2022, 09:07:39 AM IST

ভারত বনধের তেমন কোনও প্রভাব নেই পশ্চিমবঙ্গে

ভারত বনধের তেমন কোনও প্রভাব পড়ল না পশ্চিমবঙ্গে। হাওড়া ব্রিজ, টালিগঞ্জ মেট্রো স্টেশনের মতো বিভিন্ন জায়গায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে জনজীবন স্বাভাবিক আছে।

20 Jun 2022, 08:16:27 AM IST

হোয়াইট হাউসের কাছেই চলল গুলি, গুলিবিদ্ধ পুলিশকর্মী-সহ কয়েকজন

আমেরিকা: ওয়াশিংটনে চলল গুলি। স্থানীয় সংবাদমাধ্যমের রিপোর্ট উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, ওয়াশিংটনের ইউ স্ট্রিট উত্তর-পশ্চিমে একটি গানের অনুষ্ঠানে এক পুলিশ অফিসার-সহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। যে জায়গায় গুলি চলেছে, সেখান থেকে মার্কিন প্রেসিডেন্টের বাসভবন হোয়াইট হাউসের দূরত্ব দু'মাইলেরও কম।

20 Jun 2022, 08:11:07 AM IST

‘অগ্নিপথ' নিয়ে ২৪ ঘণ্টার ভারত বনধ, রাজ্যকে সচল রাখতে নির্দেশ মমতাদের

'অগ্নিপথ' প্রকল্পে নিয়োগের বিরোধিতায় আজ ২৪ ঘণ্টার ভারত বনধের ডাক দিয়েছে একাধিক গণ সংগঠন। সেই বনধের পরিপ্রেক্ষিতে একাধিক রাজ্য কোমর বেঁধে রেখেছে একাধিক রাজ্য সরকার। পশ্চিমবঙ্গ সরকারের তরফে রাজ্যকে সচল রাখার নির্দেশিকা জারি করা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের তরফে জানানো হয়েছে, যে কোনও ধরণের বনধের বিরোধিতা করে রাজ্য সরকার। মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। 

বন্ধ করুন