বাংলা নিউজ > ঘরে বাইরে > মা উড়ালপুল নিয়ে বিজ্ঞাপনে মুখ পুড়ল বিজেপির, কী বলছে সেই সংবাদপত্র?
সেই বিতর্কিত বিজ্ঞাপন
সেই বিতর্কিত বিজ্ঞাপন

মা উড়ালপুল নিয়ে বিজ্ঞাপনে মুখ পুড়ল বিজেপির, কী বলছে সেই সংবাদপত্র?

  • যোগী আদিত্যনাথের বিজ্ঞাপনে মা উড়ালপুরের ছবির ব্যবহার নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

‌উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিজ্ঞাপনে মা উড়ালপুলের ছবি ব্যবহার করা নিয়ে এবার টুইট করে ক্ষমা চাইল সংশ্লিষ্ট সংবাদপত্র। মার্কেটিং বিভাগের ভুলের জন্যই এই ঘটনা ঘটেছে। সংবাদপত্রের তরফে জানানো হয়, এই ভুলের জন্য তারা ক্ষমাপ্রার্থী।

টুইটারে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের তরফে জানানো হয়েছে, ‘‌উত্তর প্রদেশ নিয়ে বিজ্ঞাপন কভারে মার্কেটিং বিভাগ একটি ভুল ছবি ব্যবহার করেছে। এই ঘটনার জন্য সংবাদপত্র দুঃখপ্রকাশ করছে। সংবাদপত্রের সব ডিজিটাল মাধ্যম থেকে ওই ছবি সরিয়ে ফেলা হয়েছে।’‌ সামনের বছরেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। তার আগে উত্তর প্রদেশের সরকারের তরফে বিভিন্ন সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে ঢালাও প্রচার করা হচ্ছে। এই পরিস্থিতিতে সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদপত্রে যোগী সরকারের দেওয়া বিজ্ঞাপনে মা উড়ালপুলের ছবি ব্যবহার করা হয়।

ইতিমধ্যে যোগী আদিত্যনাথের বিজ্ঞাপনে মা উড়ালপুরের ছবির ব্যবহার নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ওই ছবি ব্যবহার করে টুইটে জানিয়েছেন, ‘‌বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে, সেই ছবি চুরি করে যোগী আদিত্যনাথ নিজের রাজ্যে উন্নয়নের কথা বলছে। দেখে মনে হচ্ছে বিজেপির সবথেকে শক্তিশালী রাজ্যে ডবল ইঞ্জিন মুখ থুবড়ে পড়েছে। এখন সব কিছু বাইরে আসছে।’‌ তবে বিজেপির তরফে দাবি করা হয়, পুরো বিষয়টি আসলে অনিচ্ছাকৃত ত্রুটি। 

 

বন্ধ করুন