বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনায় মৃত্যু অটল বিহারী বাজপেয়ীর ভাইঝি তথা কংগ্রেস নেত্রী করুণা শুক্লার
করুণা শুক্লা (ফাইল ছবি : এএনআই)
করুণা শুক্লা (ফাইল ছবি : এএনআই)

করোনায় মৃত্যু অটল বিহারী বাজপেয়ীর ভাইঝি তথা কংগ্রেস নেত্রী করুণা শুক্লার

  • করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত অটল বিহারী বাজপেয়ীর ভাইঝি তথা কংগ্রেস নেত্রী করুণা শুক্লার।

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত অটল বিহারী বাজপেয়ীর ভাইঝি তথা কংগ্রেস নেত্রী করুণা শুক্লার। রায়পুরের রামকৃষ্ণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান তিনি। গতকাল মধ্যরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা গিয়েছে, করুণা শুক্লার শেষকৃত্য সম্পন্ন হবে রায়পুরের বালোদাবাজারে। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল এবং স্বাস্থ্যমন্ত্রী টিএস সিংদেব।

এক টুইট বার্তা মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল জানান, 'করুণা চাচি, অর্থাৎ করুণা শুক্লা আর বেঁচে নেই। নিষ্ঠুর করোনা তাঁকেও কেড়ে নিল। রাজনীতির বাইরেও তাঁর সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক রয়েছে। আমি সবসময় তাঁর আশীর্বাদ পেয়ে এসেছি। তাঁর মৃত্যু মেনে নেওয়া যাচ্ছে না। আমাদের সবাইকে ঈশ্বর সহ্য করার ক্ষমতা দিক।'

করুণা শুক্লা বর্তমানে সমাজকল্যাণ বোর্ডের অধ্যক্ষ ছিলেন। লোকসভার সাংসদ হিসেবেও নির্বাচিত হয়েছিলেন তিনি। তাছাড়া বিজেপির সহ-সভাপতি সহ বিভিন্ন শীর্ষ স্থানীয় পদ সামলেছেন তিনি। তবে দীর্ঘ ৩২ বছর গেরুয়া শিবিরে কাটানোর পর ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেন। সেইসময় কংগ্রেসের পক্ষ থেকে তাঁকে বিলাসপুরের প্রার্থী করা হয়। যদিও সেখানে তিনি হেরে যান। 

বন্ধ করুন