রাপারলা গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে ট্র্যাক্টরটি।
রাপারলা গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে ট্র্যাক্টরটি।

বিদ্যুতের খুঁটিতে ধাক্কা, তড়িদাহত হয়ে নিহত অন্ধ্র প্রদেশের ৯ খেতমজুর

  • সংঘর্ষে সক্রিয় বিদ্যুতের তার ছিঁড়ে ট্র্যাক্টরের উপরে পড়ায় তড়িদাহত হন আরোহীরা।

অন্ধ্র প্রদেশে বিদ্যুতের খুঁটিতে ট্র্যাক্টরের ধাক্কায় তড়িদাহত হয়ে মারা গেলেন  ৯ কৃষি শ্রমিক। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। 

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশম জেলায় নাগালুপ্পালাপাডু ব্লকের রাপারলা গ্রামে দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, হতাহতরা সকলেই মাচাভরম গ্রামের বাসিন্দা। কয়েক কিমি দূরের লঙ্কাখেতে কাজ করে ফেরার পথে তাঁরা দুর্ঘটনার শিকার হন।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে পিকা কোটেশ্বরম্মা (৫০), নপকাথোটি লক্ষম্মা (৬৫), কাকুমানু রামা দেবী (৫৫), কাকুমানু কুমারী (৪৫), কাকুমানুরামাশ্রী (৪০), গোল্লা রবিশংকর (২০), কাকুমানু শিবা (১৭), কাকুমানু মৌনিকা (১৮) এবং কাকুমানু অমূল্য (১৮)। অসমর্থিত সূত্রে খবর, দুর্ঘটনায় প্রাণ হারান ট্র্যাক্টর চালক তথা খেতমালিক নাল্লুরি চেঞ্চাইয়া (৩২)। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে যে, রাপারলা গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মেরে উলটে যায় চেঞ্চাইয়ার ট্র্যাক্টর। সংঘর্ষে সক্রিয় বিদ্যুতের তার ছিঁড়ে ট্র্যাক্টরের উপরে পড়ায় তড়িদাহত হন আরোহীরা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান প্রকাশমের যুগ্ম জেলাশাসক মূরলী। তিনিই আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। 

দুর্ঘটনায় জখমদের সর্বোৎকৃষ্ট চিকিৎসার নির্দেশ দিয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন মোহন রেড্ডি। নিহতদের পরিবারপিছু তিনি ৫ লাখ টাকা অনুদানও ঘোষণা করেছেন।

বন্ধ করুন